Wednesday , 30 November 2022
Home / খবর / করোনা চিকিৎসায় ২ কোটি রুপি সহায়তা অমিতাভের

করোনা চিকিৎসায় ২ কোটি রুপি সহায়তা অমিতাভের


মুম্বাই, ১০ মে – ভারতের দিল্লির রাকাবগঞ্জ গুরুদুয়ারা করোনা চিকিৎসাকেন্দ্রে দুই কোটি রুপি অনুদান দিয়েছেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। সোমবার (১০ মে) এই করোনা চিকিৎসাকেন্দ্রের উদ্বোধন করার কথা রয়েছে। দিল্লি শিখ গুরুদুয়ারা ম্যানেজমেন্ট কমিটির প্রেসিডেন্ট মনজিন্দর সিং সিরসা এ তথ্য জানিয়েছেন।

সিরসা এক টুইট বার্তায় বলেন, ‘শ্রী গুরু টেগ বাহাদুর করোনা সেবাকেন্দ্রে অমিতাভ বচ্চন যখন এই অর্থ সহায়তা দেন, তখন তার বক্তব্য ছিল ‘শিখরা কিংবদন্তি, তাদের কাজের জন্য শ্রদ্ধা’।’

এই করোনা চিকিৎসাকেন্দ্রে বিদেশ থেকে অক্সিজেন কনসেনট্রেটর আসবে বলেও নিশ্চয়তা দেন অমিতাভ বচ্চন। সিরসা বলেন, ‘দিল্লিতে যখন অক্সিজেনের তীব্র সঙ্কট তখন প্রায় প্রতিদিনই অমিতাভ বচ্চন আমার কাছে জানতে চাইতেন অক্সিজেন সুবিধার অগ্রগতি কেমন।’

এদিকে সোমবার উদ্বোধন হতে যাচ্ছে রাকাবগঞ্জ গুরুদুয়ারা করোনা চিকিৎসাকেন্দ্র। এতে ৩০০টি বেড, অক্সিজেন কনসেনট্রেটর, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী এবং অ্যাম্বুলেন্স সুবিধা থাকবে। এখানে সব সুবিধাই রোগীরা বিনামূল্যে পাবেন বলে জানা গেছে।

এন এইচ, ১০ মে

.fb-background-color {
background: #ffffff !important;
}
.fb_iframe_widget_fluid_desktop iframe {
width: 100% !important;
}
সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::করোনা চিকিৎসায় ২ কোটি রুপি সহায়তা অমিতাভের first appeared on Binodonnews24.





web hit counter