Tuesday , 26 October 2021
Home / খবর / মাধুরীর ঝলক দেখালেন করন – Binodonnews24

মাধুরীর ঝলক দেখালেন করন – Binodonnews24


মুম্বাই, ২৭ সেপ্টেম্বর – বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে নিয়ে একাধিক কাজ করেছেন পরিচালক করন জোহর। ২০১৯ সালের ডিসেম্বরে এই অভিনেত্রীকে নিয়ে ‘ফাইন্ডিং অনামিকা’ নামে একটি ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা দেন এই প্রযোজক। এর নাম ভূমিকায় অভিনয় করছেন মাধুরী। দীর্ঘ সময় পর মাধুরীর ঝলক দেখালেন করন।

‘ফাইন্ডিং অনামিকা’ ওয়েব সিরিজে কেমন লুকে দেখা যাবে মাধুরীকে, গত ২৫ সেপ্টেম্বর করন জোহর তা সামনে এনেছেন। এদিন মাধুরীর একটি ভিডিও সোশ‌্যাল মিডিয়ায় পোস্ট করেন করন। তাতে অন‌্য এক মাধুরীকে দেখা যায়। প্রিয় অভিনেত্রীকে দেখে উচ্ছ্বাস প্রকাশ করছেন তার ভক্ত-অনুরাগীরা। ওয়েব সিরিজটি দেখার জন‌্য ইচ্ছা প্রকাশ করছেন অনেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, অনামিকা গ্লোবাল সুপারস্টার। আচমকাই তিনি নিখোঁজ হয়ে যান। এরপর তাকে খুঁজতে থাকেন পুলিশ ও তার পরিবার। আর এসময় প্রকাশ‌্যে আসে একজন সুপারস্টারের লুকানো সত‌্য ও বেদনাদায়ক মিথ‌্য। রহস্যমাখা জীবনের এই গল্প নিয়ে ওটিটি প্ল‌্যাটফর্মে পা রাখতে যাচ্ছেন মাধুরী।

এই ওয়েব সিরিজের মাধ‌্যমে দীর্ঘ ২০ বছর পর সঞ্জয় কাপুরের সঙ্গে কাজ করলেন মাধুরী। এছাড়াও এতে অভিনয় করেছেন—মানব কৌল, সুহাসিনি, মুসকান জাফরি প্রমুখ। এটি পরিচালনা করেছেন বিজয় লাম্বিয়ার ও কারিশমা কোহলি। খুব শিগগির নেটফ্লিক্সে মুক্তি পাবে এটি।

এন এইচ, ২৭ সেপ্টেম্বর





web hit counter