Wednesday , 30 November 2022
Home / খবর / দেহরক্ষীর ছেলেকে নায়ক বানাচ্ছেন সালমান খান

দেহরক্ষীর ছেলেকে নায়ক বানাচ্ছেন সালমান খান


বলিউডের সুপারস্টার সালমান খানের সঙ্গে ছায়ার মতো লেগে থাকেন শেরা। ‘ভাইজান’-এর কাছে পৌঁছানোর আগে পেরিয়ে যেতে হয় তাকে। তিনি সালমান খানের ২৬ বছরের পুরনো দেহরক্ষী।
সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমানের সঙ্গে তার প্রথম আলাপ থেকে পরস্পরের সঙ্গে সম্পর্কের ব্যাপারে মুখ খুললেন শেরা। সঙ্গে জানালেন ছেলে টাইগারকে বলিউডের সিনেমায় নায়ক বানানোর উদ্যোগ নিয়েছেন সালমান।

শেরার কথায়, বহু বছর আগে ভারত ট্যুরের মিউজিক কনসার্টে হলিউড গায়িকা উইগফিল্ডের দেহরক্ষীর দায়িত্বে ছিলেন তিনি। সেই অনুষ্ঠানেই তার সঙ্গে প্রথম আলাপ হয় সালমানের। এরপর প্রখ্যাত হলিউড নায়ক কিয়ানু রিভস যখন ভারত ভ্রমণে আসেন তখনও তার দেহরক্ষীর দায়িত্ব পরে শেরার ওপর। কিয়ানু সেই সময় হলিউডের বড় তারকা। মুম্বাইয়ে অনুষ্ঠিত একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন কিয়ানু। সেই সময়ে সালমানের সঙ্গে আলাপচারিতা হয় তার। এটি ছিল শেরার সঙ্গে ‘ভাইজান’-র দ্বিতীয়বার সাক্ষাৎ।

শেরা আরও জানান, কিছুদিন পর চন্ডীগড়ে সালমানের একটি অনুষ্ঠানে তারকার দেহরক্ষী হিসেবে দায়িত্ব পেয়ে তা সুনিপুণভাবে পালনও করেন তিনি। সেই শুরু। এরপর থেকে সালমানের নিত্যদিনের সঙ্গী হিসেবে থেকেছি আমি।

শেরা জানান, করোনায় ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি না হলে এতদিনে তার ছেলে টাইগারকে বলিউডের সিনেমার নায়ক করে ফেলতেন সালমান।

সালমানও শেরার প্রতি তার কৃতজ্ঞতা জানিয়েছেন নিজের অভিনীত ছবির নাম ‘বডিগার্ড’ রেখেছিলেন। সেই ছবির একটি গানের দৃশ্যে সালমনের সঙ্গে স্ক্রিন শেয়ারও করতে দেখা গিয়েছিল শেরাকে।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter