Wednesday , 27 October 2021
Home / খবর / এবার হিন্দি গান গেয়ে ভাইরাল ‘মানিকে মাগে হিঠে’ শিল্পী (ভিডিও)

এবার হিন্দি গান গেয়ে ভাইরাল ‘মানিকে মাগে হিঠে’ শিল্পী (ভিডিও)


‘মানিকে মাগে হিঠে’ গান গেয়ে রাতারাতি স্যোশাল মিডিয়া সেনসেশন হয়েছেন ইয়োহানি ডিলোকা ডি সিলভা। এবার হিন্দি গান গেয়েও ভাইরাল এই শ্রীলঙ্কান শিল্পী।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ইউটিউবে প্রকাশিত হয়েছে ইয়োহানির প্রথম হিন্দি গান ‘শিদ্দাত’। সানি কৌশল ও রাধিকা মদন অভিনীত ‘শিদ্দাত’ সিনেমার টাইটেল ট্র্যাক এটি। ইয়োহানির গাওয়া এই গানটি লিখেছেন ও সুর করেছেন মনন ভরদ্বাজ।

‘মানিকে মাগে হিঠে’ গানটির মতোই নিজের ভঙ্গিতে গানটি গেয়েছেন ইয়োহানি। একদিনেই এই গান ১৯ লাখের বেশিবার দেখা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে এই গান। ইয়োহানির গাওয়া প্রথম হিন্দি গানে মুগ্ধ তার শ্রোতা ও ভক্তরা।

এদিকে সিনেমার প্লেব্যাকের পাশাপাশি ভারতে কনসার্টও করছেন ইয়োহানি। আগামী ৩০ সেপ্টেম্বর গুরুগ্রাম ও ৩ অক্টোবর হায়দরাবাদে পারফর্ম করবেন এই গায়িকা। জি লাইভের নতুন প্ল্যাটফর্ম সুপারমুন হ্যাশট্যাগ নিউ ট্রেন্ডিংয়ের ব্যানারে এই কনসার্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইয়োহানির শো দিয়েই এই প্ল্যাটফর্মের যাত্রা শুরু হবে।

ইয়োহানি বলেন, ‘ভারত থেকে এত ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। আগামী কনসার্ট নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত। ভারতে লাইভ পারফর্ম করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।’

দেখুন: ইয়োহানির ‘শিদ্দাত’ গানটি

এম এস, ২৯ সেপ্টেম্বর





web hit counter