Wednesday , 27 October 2021
Home / খবর / এক সিনেমায় মহেশ-বিজয়! – Binodonnews24

এক সিনেমায় মহেশ-বিজয়! – Binodonnews24


হায়দ্রাবাদ, ৩০ সেপ্টেম্বর – ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা মহেশ বাবু ও থালাপাতি বিজয়। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাদের আলাদা আলাদা তারকা খ‌্যাতি রয়েছে। তাদের সিনেমা মানেই বক্স অফিস হিট! কিন্তু এই দুই তারকা যদি একসঙ্গে পর্দায় হাজির হন? এ প্রশ্ন শুনেই হয়তো নড়েচড়ে বসেছেন মহেশ-বিজয় ভক্তরা। হ‌্যাঁ, এমনটাই ঘটতে যাচ্ছে বলে খবর প্রকাশ করেছে সংবাদমাধ্যম।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, মহেশ বাবু ও থালাপাতি বিজয় একসঙ্গে একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। নাম ঠিক না হওয়া এ সিনেমা পরিচালনা করবেন ভামসি পায়দিপল্লী। মহেশ বাবুর সঙ্গে এর আগেও কাজ করেছেন এই নির্মাতা। তাদের ‘মহর্ষি’ সিনেমাটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছে। তবে এবারই প্রথম বিজয়ের সঙ্গে কাজ করবেন তিনি। খুব শিগগির সিনেমাটির মহরত অনুষ্ঠিত হবে। আর এ সময়ে বিস্তারিত তথ‌্য জানানো হবে।

তেলেগু সিনেমার সুপারস্টার মহেশ বাবুর পরবর্তী সিনেমা ‘সরকারু বারি পাতা’। এতে তার বিপরীতে দেখা যাবে কীর্তি সুরেশকে। এটি পরিচালনা করছেন পরশুরাম। এছাড়াও ‘মেজর’ নামে একটি সিনেমা প্রযোজনা করছেন এই অভিনেতা।

বিজয়ের পরবর্তী সিনেমা ‘বিস্ট’। এতে তার বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এছাড়াও অভিনয় করছেন—ভিটিভি গণেষ, অপর্ণা দাস, যোগী বাবু, লিলিপুট ফারুকী, অঙ্কুর অজিত প্রমুখ। সান পিকচার্সের ব‌্যানারে নির্মিত হচ্ছে তামিল ভাষার অ‌্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমা।

এম এস, ৩০ সেপ্টেম্বর





web hit counter