Wednesday , 27 October 2021
Home / খবর / গোবিন্দর স্ত্রী ‘ডাইনি শাশুড়ি’! – Binodonnews24

গোবিন্দর স্ত্রী ‘ডাইনি শাশুড়ি’! – Binodonnews24


মুম্বাই, ০১ অক্টোবর – জনপ্রিয় অভিনেতা গোবিন্দ ও তার ভাগ্নে কমেডিয়ান-অভিনেতা ক্রুষ্ণা অভিষেকের মধ্যে পারিবারিক তিক্ততা দিন দিন বেড়েই চলেছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্রুষ্ণার স্ত্রী অভিনেত্রী-নির্মাতা কাশ্মিরা শাহকে ‘খারাপ বৌমা’ বলেন গোবিন্দর স্ত্রী সুনিতা আহুজা। এরপর এটি নিয়ে অনেক জল ঘোলা হয়েছে। এবার এ বিষয়ে আগুনে ঘি ঢাললেন কাশ্মিরা।

সাবেক এই ‘বিগ বস’ প্রতিযোগী এবার সুনিতা আহুজাকে ‘ডাইনি শাশুড়ি’ সম্বোধন করেছেন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লেখেন, ‘কাজের উদ্দেশ্যে যুক্তরাষ্ট্রে গিয়েছিলাম। এসে দেখি মানুষ আমাদের পারিবারিক বিষয় নিয়ে উঠে পড়ে লেগেছে। একটি বক্তব্য শুনে আমার ছেলে প্রশ্ন করল, খারাপ বৌমা কী? আমি উত্তর দিলাম, যার ডাইনি শাশুড়ি রয়েছে।’

এর আগে ক্রুষ্ণার সঙ্গে দ্বন্দ্ব নিয়ে সুনিতা বলেন, ‘মায়ের মতো যত্ন করার পরেও খারাপ ব্যবহার করেছে তারা। আমি কারো নাম নিতে চাই না, কিন্তু বৌমাকে ঘরে আনার পরেই এই সমস্যা শুরু হয়েছে। আমার অনেক কাজ। গোবিন্দর সমস্ত কাজকর্মের হিসেব রাখার দায়িত্ব আমার। যাদের কাজ নেই, যারা মানুষের দৃষ্টি আকর্ষণ করতে চায়, তারাই বারে বারে ঘরের সমস্যাকে প্রকাশ্যে নিয়ে আসে। গোবিন্দ একাধিক বার বলেছে যেন পারিবারিক বিবাদকে প্রকাশ্যে না আনা হয়, কিন্তু ক্রুষ্ণার মাধ্যমেই প্রতিবার সব কিছু প্রকাশ্যে আসে।’

গোবিন্দ ও ক্রুষ্ণার তিক্ততার শুরু ‘দ্য ড্রামা কোম্পানি’ শোয়ের সময় থেকে। এই শোয়ের প্রযোজকদের ঘনিষ্ঠ ছিলেন গোবিন্দ ও সুনিতা। তাদের অনুরোধেই শোয়ে অতিথি হয়ে আসতে রাজি হন তারা। কিন্তু সেই সময় ক্রুষ্ণার স্ত্রী কাশ্মিরা শাহ সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন, ‘টাকা নিয়ে মঞ্চে নাচার লোকজন।’ সবার ধারণা, গোবিন্দ-সুনিতাকে উদ্দেশ্য করেই পোস্টটি করেন কাশ্মিরা। গোবিন্দ-সুনিতাও নিশ্চিত ছিলেন, পোস্টটি তাদের উদ্দেশেই। এরপর ক্রুষ্ণার সঙ্গে সম্পর্ক রাখেননি তারা।

এন এইচ, ০১ অক্টোবর





web hit counter