Tuesday , 26 October 2021
Home / খবর / রুনা লায়লা পাচ্ছেন আজীবন সম্মাননা

রুনা লায়লা পাচ্ছেন আজীবন সম্মাননা


ঢাকা, ০২ অক্টোবর – সঙ্গীতাঙ্গনে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরুপ ২০২০ সালের জন্য সঙ্গীতের বিভিন্ন শাখায় পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ মিউজিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিএমজেএ)। এবারের ‘৮ম বিএমজেএ ‘মিউজিক অ্যাওয়ার্ড-২০২০’ এর আজীবন সম্মাননা পাচ্ছেন খ্যাতিমান সঙ্গীতশিল্পী রুনা লায়লা।

শুক্রবার বিএমজেএ তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে এই ঘোষণা দেয়। সঙ্গীতের বিভিন্ন ক্ষেত্রে ১১ জনকে বিএমজেএ ‘মিউজিক অ্যাওয়ার্ড-২০২০’ প্রদান করা হয়েছে।

এবারের বিজয়ীরা হলেন- রুনা লায়লা (আজীবন সম্মাননা), তাহসান খান(সেরা সঙ্গীতশিল্পী), জুলফিকার রাসেল (সেরা গীতিকার), রাজন সাহা (সেরা সুরকার), বাপ্পা মজুমদার (সেরা সংগীত পরিচালক), বদরুল হাসান খান ঝন্টু ও আফরোজা মোমেন (সেরা সমালোচক), নাদিরা মুক্তা (সেরা প্রমিজিং শিল্পী), বিশেষ জুরি অ্যাওয়ার্ড (সঙ্গীতশিল্পী) তানজিনা রুমা, সেরা প্রযোজনা প্রতিষ্ঠান গানচিল মিউজিক এবং সঙ্গীতে বিশেষ অবদানের জন্য (মরণোত্তর) পুরস্কার পাচ্ছেন কামরুল হাসান খান (চলচ্চিত্র প্রযোজক- দেবদাস)।

জানা যায়, করোনা সংক্রমণের কারণে গতবারের ধারাবাহিকতায় এবারও সরাসরি মঞ্চে পুরস্কার ঘোষণা ও প্রদানের বদলে বিএমজেএ অনলাইনে পুরস্কার ঘোষণা করেছে।

উল্লেখ্য, গত বছর বিএমজেএ আজীবন সম্মাননা পেয়েছিলেন সঙ্গীতশিল্পী সাবিনা ইয়াসমিন।

এন এইচ, ০২ অক্টোবর





web hit counter