Tuesday , 26 October 2021
Home / খবর / বিজেপির জয়গানের উপহার পাচ্ছেন বলিউড ‘কুইন’

বিজেপির জয়গানের উপহার পাচ্ছেন বলিউড ‘কুইন’


মুম্বাই, ০৩ অক্টোবর – কঙ্গনা রানাউত, বলিউড ‘কুইন’। সিনেমা দিয়ে আলোচনায় না থাকলেও, কোন না কোনোভাবে তিনি আলোচনায় থাকবেনই। অভিনয় দিয়ে সংবাদের শিরোনাম না হলেও কিছুদিন পর পর বিভিন্ন কারণে শিরোনাম হন ঠিকই। বিভিন্ন সময় বিতর্কিত মন্তব্য করেও তিনি সংবাদের শিরোনাম হয়েছেন। তিনি যখন বলতে শুরু করেন তখন যেন কাউকে ছাড় দিতে রাজি নন। তা সে বলিউডের নামি পরিচালকই হোক, কিংবা কাছের কোনো সহকর্মীই হোক। তবে এবার খবরের শিরোনাম হলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে বৈঠক করে।

কঙ্গনাকে প্রায়ই মোদি সরকারের স্তুতি গাইতে দেখা যায়। সেই সূত্রে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রতি এই অভিনেত্রীর যে হৃদ্যতা আছে তা অনেকেই জানে। এবার যেন সেই হৃদ্যতায় আরেকটু এগিয়ে গেলেন তিনি।

শুক্রবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক হয় তার। উত্তরপ্রদেশ সরকারের ফ্ল্যাগশিপ প্রজেক্ট ‘ওয়ান ডিস্ট্রিক্ট ওয়ান প্রোডাক্ট প্রোগাম’ উপলক্ষে যোগীর বাসভবনে যান তিনি। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেন অভিনেত্রী। এই সাক্ষাতের পর ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, উত্তরপ্রদেশের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হতে চলেছেন কি তিনি? এই সাক্ষাতের সময় যোগী আদিত্যনাথ অভিনেত্রীকে একটি বিশেষ সোনার কয়েন উপহার দেন। এই কয়েনটি রামমন্দিরের ভূমিপুজোর সময় ব্যবহৃত হয়েছিল।

সম্প্রতি জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’-তে কাজ করেছেন কঙ্গনা। প্রথমে তামিল ভাষায় তৈরি হয় ছবিটি। পরে হিন্দি ও তেলুগু ভাষায় মুক্তি পায়। প্রথমে যদিও ওই দুই ভাষার ছবির নাম ‘জয়া’ রাখার কথা ছিল। এই ছবিতে কঙ্গনার অভিনয় দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। আপাতত সামনের ছবি ‘তেজসে’র (Tejas) শুটিংয়ে ব্যস্ত কঙ্গনা। সে কারণে উত্তরপ্রদেশে গেছেন তিনি। শুক্রবার মোরদাবাদে শুটিং করেন অভিনেত্রী। এরপর সেখান থেকে লখনউ গিয়ে যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করেন।

এন এইচ, ০৩ অক্টোবর





web hit counter