Wednesday , 30 November 2022
Home / খবর / আর ক্যাপ্টেন মার্ভেল চরিত্রে দেখা যাবে না ব্রি লারসনকে

আর ক্যাপ্টেন মার্ভেল চরিত্রে দেখা যাবে না ব্রি লারসনকে


মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের নারী সুপারহিরোদের মধ্যে ক্যারল ড্যানভার্স অন্যতম। এ চরিত্রটিকে ক্যাপ্টেন মার্ভেল খেতাব দিয়ে পর্দায় এনে সাফল্য পেয়েছে মার্ভেল সিনেমাটিক। এ চরিত্রে মার্কিন অভিনেত্রী ব্রি লারসন অভিনয় করে দুনিয়া জুড়ে জনপ্রিয়তা পেয়েছেন।

তবে সম্প্রতি মার্ভেল পরিকল্পনা করছে তাদের পরবর্তী সিক্যুয়েলে ক্যাপ্টেন মার্ভেল চরিত্রে পরিবর্তন নিয়ে আসবে৷ তার এ চরিত্রে নতুন নারী সুপারহিরোর কথা ভাবা হচ্ছে। ভাবা হচ্ছে নতুন অভিনেত্রীর কথাও৷ এর ফলে দেখা যাবে না লারসনকে।

জায়ান্ট ফ্রেকিং রোবটের প্রতিবেদন অনুসারে, ক্যাপ্টেন মার্ভেলের পরিবর্তে নতুন নারী সুপারহিরো হিসেবে মার্ভেল স্টুডিওর পছন্দ কামালা খান এবং মনিকা রামবেউ।

তবে এই দুটি চরিত্রের মধ্যে কে ক্যাপ্টেন মার্ভেলের খেতাব অর্জন করবে বা উভয় চরিত্রই বিশ্বকে বাঁচাতে দল হিসাবে এক সাথে কাজ করবে কিনা তা এখনও পরিষ্কার নয়।

প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে যে, এ সংক্রান্ত সিদ্ধান্তটি এখনও চূড়ান্ত হয়নি। কারণ মার্ভেল স্টুডিও দুটি চরিত্রের প্রতি ভক্তের প্রতিক্রিয়া দেখার অপেক্ষায় রয়েছে।

এখন দেখার অপেক্ষা, অবশেষে মনিকা এবং কামালার মাঝে দর্শকের পাল্লা ভারি হয় কোন পাশে। সেইসঙ্গে এটাও দেখার অপেক্ষায় সবাই, নতুন ক্যাপ্টেন মার্ভেল চরিত্রে কে হাজির হন লারসনের পরিবর্তে৷

এন এইচ, ১৫ মে





web hit counter