Tuesday , 26 October 2021
Home / খবর / জিমে ঘাম ঝড়াচ্ছেন রণবীর সিং

জিমে ঘাম ঝড়াচ্ছেন রণবীর সিং


মুম্বাই, ০৫ অক্টোবর – বলিউডের ‘গাল্লি বয়’ রণবীর সিং কঠোর পরিশ্রম ও লড়াই করেই সফলতার সিঁড়িতে চড়েছেন। এখনও নিজের লড়াই বজায় রেখেছেন। সদ্য নিজের জিম করতে করতে ফিজিক্সের একটি ছবি শেয়ার করেছেন তিনি।

নিজের সুঠাম চেহারার ছবি শেয়ার করে রণবীর ক্যাপশনে লিখেছেন, ‘কেউ আমাকে হাতে তুলে কিছু দেয়নি ভাই’ অভিনেতাকে জিমে ঘাম ঝরাতে দেখা গেছে। মাথায় পনি টেইল করে চুল বাঁধা, কানে ডায়মন্ডের ইয়ার রিং, গলার লকেট তার শৈলী এবং তার মনে দৃঢ়তা প্রতীক হিসেবে দেখা যাচ্ছে। তার বাইসেপস এবং ট্রাইসেপস ছবিগুলোতে দৃশ্যমান।

যখন তিনি নিজে বা ছবিতে কাজ করছেন না, তখন রণবীর তার পোশাক এবং গহনা পছন্দ করার জন্য নিয়মিত খবরে থাকেন। এখন যুক্তরাষ্ট্রের জাতীয় বাস্কেটবল অ্যাসোসিয়েশনের (এনবিএ) ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি।

সদ্য ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রণবীর। ছবিতে আরও অভিনয় করছেন আলিয়া ভাট, ধর্মেন্দ্র, শাবানা আজমি এবং জয়া বচ্চন। তার অভিনীত স্পোর্টস ড্রামা ‘এইট্টি থ্রি’ এই ক্রিসমাসে সিনেমা হলে মুক্তি পাবে। রণবীরের সঙ্গে ছবিতে অভিনেত্রী স্ত্রী দীপিকা পাড়ুকোনও অভিনয় করেছেন। ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে এই ছবি।

এন এইচ, ০৫ অক্টোবর





web hit counter