Thursday , 1 December 2022
Home / খবর / ক্ষিপ্ত হয়ে যা বললেন সালমান খান

ক্ষিপ্ত হয়ে যা বললেন সালমান খান


ঈদে মুক্তি পেয়েছে সালমান খানের নতুন ছবি ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। প্রভুদেবা পরিচালিত ছবিটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখার আনন্দ উপভোগ করা না গেলেও বাড়ি বসে কম খরচে ব্লকবাস্টার দেখেই মন ভালো করতে চেয়েছিলেন দর্শকরা।

কিন্তু মুক্তি পেতেই সব উত্তেজনা উধাও! ছবি পছন্দ না হওয়ায় টাকা খরচ করে দেখতে রাজি হচ্ছেন না অনেকেই। ফলে নানা পাইরেটেড সাইট থেকে ডাউনলোড করেই ইচ্ছে হলে ছবিটি দেখে ফেলছেন অনেকেই।

আর এতেই মারাত্মক চটেছেন ভাইজান। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ‘রাধে’ চরিত্রের মতোই হুমকির সুরে সতর্ক করলেন প্রত্যেককে। সঙ্গে এও বলে দিলেন, বেআইনি কাজ করলে কাউকেই রেয়াত করা হবে না।

করোনার জেরে ভারতের বিভিন্ন শহরেই পূর্ণ ও আংশিক লকডাউন। ফলে বন্ধ সমস্ত সিঙ্গল স্ক্রিন ও মাল্টিপ্লেক্স। প্রথমবার ঈদে সিনেমা হলে ছবির মুক্তি না হওয়ায় আগেই হল মালিকদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছিলেন সালমান সঙ্গে জানিয়েছিলেন কীভাবে বাড়ি বসেই দেখা যাবে ছবিটি।

ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে মুক্তি পেয়েছে ছবিটি। কিন্তু সালমানের ক্ষোভ, এত সস্তায় পুরো পরিবারকে ছবিটি দেখার সুযোগ করে দেওয়ার পরও বিভিন্ন পাইরেটেড সাইটগুলো বেআইনিভাবে ছবিটি চালাচ্ছে। যাতে ছবির উপার্জনে বড়সড় ধাক্কা লাগছে।

সোশ্যাল মিডিয়ায় সালমান লিখেছেন, “আমরা অত্যন্ত স্বল্প খরচে রাধে দেখার সুযোগ করে দিয়েছিলাম। তা সত্ত্বেও পাইরেটেড সাইটগুলো বেআইনিভাবে ছবিটি ডাউনলোড করে দেখাচ্ছে। এটা অত্যন্ত বড় অপরাধ। প্রতিটি পাইরেটেড সাইটগুলোর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে চলেছে সাইবার সেল। দয়া করে পাইরেসির ফাঁদে পা দেবেন না। নাহলে আপনাকেো বিপদে পড়তে হবে।”

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter