Monday , 21 June 2021
Home / খবর / বিয়ে, ডিভোর্স সব নাকি বেচে দিলাম : মিথিলা

বিয়ে, ডিভোর্স সব নাকি বেচে দিলাম : মিথিলা


ঢাকা, ১৬ মে – ‘স্যাটারডে নাইট সারপ্রাইজ’ শিরোনামের ফেসবুক লাইভ শো’র সুবাদে গতকাল রাতে এক আড্ডায় মুখোমুখি হন সাবেক তারকা দম্পতি তাহসান ও মিথিলা। অনুষ্ঠানে তারা ‘সাইবার হুমকি’ ও ‘হয়রানি’ নিয়ে নানা কথা বলেন। কিন্তু মিথিলা অবাক হয়েছেন, অনুষ্ঠানটি শোবিজ অঙ্গনের অনেকেই ও কিছু সহকর্মী ভালোভাবে নিতে পারেনি। এ নিয়ে আজ এক ফেসবুক স্ট্যাটাসও দিয়েছেন তিনি।

মিথিলা লিখেছেন, ‘কালকে ইভ্যালি কোম্পানির একটা ফেসবুক লাইভ প্রোগ্রামে তাহসান ও আমি হাজির হয়েছিলাম, যেহেতু আমরা এখন ইভ্যালির ব্রান্ড অ্যাম্বাসেডর। ৫ বছর জনসম্মুখে একসঙ্গে হাজির হইনি। এটি যেহেতু প্রফেশনাল কাজ, তাই আমরা এটা করতে রাজি হয়েছি। অনুষ্ঠানটির শেষে আমরা ‘সাইবার হুমকি’ এবং ‘হয়রানি’র বিরুদ্ধে বার্তা দিতে চেয়েছি। আমাদের উভয়ের ভক্তদের কাছ থেকে আমরা অনেকগুলো ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছি এবং এর জন্য আমরা কৃতজ্ঞ।’

তিনি আরও লিখেন, ‘কিন্তু আমরা অবাক হয়েছি আমাদের কিছু সহকর্মী, এই শিল্পের কিছু লোক, সেলিব্রিটিরা এটিকে ভালোভাবে নিতে পারেননি এবং হয়রানি করার চেষ্টা করেছে। তাদের মধ্যে একজন লিখেছেন বিয়ে, ডিভোর্স… সব নাকি বেচে দিলাম। আমি অবাক হয়েছি, কীভাবে আমি এটা করেছি! সুতরাং আপনি কি আশা করেন, বিয়ে বিচ্ছেদের পর দুজন মানুষ পেশাগতভাবে জড়িত হতে পারে না? এবং আপনি কি আশা করেন পাবলিক ফিগাররা তাদের বিয়ে, সম্পর্ক ও ডিভোর্স গোপন রাখুক? এটা কি আপনাদের জন্য স্বাভাবিক বলে মনে হয়? আর ভাই বেচলেও তো আপনার কিছু বেচি নাই। আপনার প্রবলেম কি!

অন্য একজন লিখেছেন, ডিভোর্সের পরে এত সম্মান ও বন্ধুত্ব, আগে কই ছিল এইসব? ভাই, আগেও ছিল। এখনো আছে। তবে দুটো দুই রকম। এত ব্যাখ্যা আপনাকে দিতে পারছি না।’

এদিকে, ‘স্যাটারডে নাইট সারপ্রাইজ’ শিরোনামের ফেসবুক লাইভ শোটি আয়োজন করে ইভ্যালি আর সঞ্চালনায় ছিলেন স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভিদ মাহবুব। গতকাল শো থেকে ফেস অব ইভ্যালি লাইফস্টাইল হিসেবে যুক্ত হন মিথিলা। আর আগেই ফেস অব ইভ্যালি হয়ে কাজ করছেন তাহসান। এখন থেকে দু’জনেই এই প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে কাজ করবেন।

সূত্র : নতুন সময়
এন এ/ ১৬ মে

2021-05-17