Tuesday , 26 October 2021
Home / খবর / শাহরুখপুত্র ছাড়া পাবেন কি-না, জানা যাবে আজ

শাহরুখপুত্র ছাড়া পাবেন কি-না, জানা যাবে আজ


মুম্বাই, ০৭ অক্টোবর – মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) হেফাজতে থাকা বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ছাড়া পাবেন কি-না, তা জানা যাবে বৃহস্পতিবার।

মাদক মামলায় অভিযুক্ত হয়ে হেফাতে থাকা আরিয়ানকে এদিন আদালতে তোলা হবে। মুম্বাইয়ের একটি আদালতে এ মামলার শুনানি হবে।

নিউজনাইনসহ একাধিক আন্তর্জাতিক সংবাদ মাধ্যম জানিয়েছে, মুম্বাইয়ের আদালতে জামিন আবেদনের জন্য তোলা হবে আরিয়ানকে। তার আইনজীবী সতীশ মানসিন্ধে জামিন আবেদন করবেন।

শাহরুখের ঘনিষ্ঠ সূত্ররে বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা লিখেছে, ছেলে ঘরে না-ফেরা পর্যন্ত আপাতত সিনেমার কাজ স্থগিত রাখছেন বাদশা। এই মুহূর্তে দুটি ছবির শুটিংয়ে ব্যস্ত শাহরুখ। একটি হলো দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘পাঠান’। দক্ষিণের পরিচালক অ্যাটলির পরিচালনায় কাজ চলছে দ্বিতীয় ছবিটির। ‘পাঠান’ ছবির গানের দৃশ্যে শুটিংয়ের জন্য ১০ অক্টোবর শাহরুখ-দীপিকার স্পেনে যাওয়ার কথা। সঙ্গে যাওয়ার কথা পরিচালক সিদ্ধার্থ আনন্দের। কিন্তু এই অবস্থায় তিন সপ্তাহের সেই সফর অনির্দিষ্ট কালের জন্য স্থগিত রেখেছেন শাহরুখ।

ঘনিষ্ঠ মহলের মতে, আরিয়ানের জামিন সংক্রান্ত শুনানিতে কী হয়, তা দেখে নিয়েই কাজে ফেরার পরবর্তী সিদ্ধান্ত নিতে পারেন অভিনেতা। অ্যাটলি পরিচালিত ছবির কিছু অংশের শুটিং ইতিমধ্যেই পুণে ও মুম্বই ফিল্ম সিটিতে সারা হয়ে গেছে। ৩ অক্টোবর থেকে টানা এক সপ্তাহ ওই ছবিতে কাজ করার কথা ছিল শাহরুখের। যা বাতিল করেছেন তিনি। ব্যবসার কাজে আসন্ন বিদেশ সফর বাতিল করেছেন গৌরী খানও।

গত শনিবার রাতে এক বিলাসবহুল প্রমোদতরীতে আয়োজিত মাদক পার্টিতে অভিযান চালিয়েছিল এনসিবি। এই পার্টি থেকে আরিয়ানসহ অনেককে আটক করেছিল তারা। দীর্ঘ সময় জিজ্ঞাসাবাদের পর আরিয়ান খান, অভিনেতা আরবাজ মার্চেন্ট, মডেল মুনমুন ধামেচাসহ অনেককে গ্রেপ্তার করে এনসিবি। সবমিলিয়ে মাদককাণ্ডে ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে আটজনকে বৃহস্পতিবার আদালতে তোলা হবে।

এন এইচ, ০৭ অক্টোবর





web hit counter