Wednesday , 27 October 2021
Home / খবর / অজয়কে বসিয়ে রেখে এলেন না শাহরুখ

অজয়কে বসিয়ে রেখে এলেন না শাহরুখ


মুম্বাই, ০৭ অক্টোবর – ছেলে আরিয়ানের কারণে বড় রকমের বিপাকে পড়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। এমন বিপদে সম্ভবত এর আগে কখনও পড়তে হয়নি তাকে।

মাদক মামলায় কারাগারে অন্তরীণ ছেলেকে ছাড়িয়ে নিতে যারপরনাই চেষ্টা করে যাচ্ছেন তিনি। দু’একদিনের মধ্যে নিজের নতুন সিনেমা ‘পাঠান’র গানের শুটিংয়ে স্পেনে যাওয়ার কথা ছিল শাহরুখের।

সেই সফর বাতিল করে চলে এসেছেন মুম্বাইয়ে। ছেলের জামিনের জন্য ঘুরছেন আদালতের দ্বারে দ্বারে।

এসব কারণে অনেককেই কথা দিয়ে তা পালন করতে পারছেন না শাহরুখ। এবার কথা দিয়েও তা রাখতে পারলেন না আরেক অভিনেতা জয় দেবগনের সঙ্গে। সাতসকাল থেকে অজয়কে শুটিং সেটে বসিয়ে রেখে আর এলেন না শাহরুখ।

বুধবার ওই বিজ্ঞাপন প্রচারণী সংস্থা ও অজয়ের সঙ্গে এমনই কাণ্ড ঘটালেন কিং খান।

বলিপাড়া সূত্রের বরাতে সংবাদমাধ্যম জানিয়েছে, একটি বিজ্ঞাপনে অজয় দেবগনের সঙ্গে শুটিং করার কথা ছিল শাহরুখের। তার জন্য সেট প্রস্তুত করা হয়েছিল। ব্যাপক খরচও করা হয় এ জন্য। সহ-অভিনেতা অজয় দেবগনও শুটিং স্পটে পৌঁছে গিয়েছিলেন ভোরবেলাতেই।

শাহরুখের জন্য ২৫-৩০ জন দেহরক্ষী প্রস্তুত ছিলেন সেটে। বুধবার ভোর থেকে তার ভ্যানিটি ভ্যানও দাঁড়িয়ে ছিল সেখানে। অর্থাৎ শাহরুখ আসবেন প্রায় নিশ্চিত ছিল। কিন্তু বিকাল ৩টার দিকে ফোন করে শাহরুখ জানিয়ে দেন তিনি সেটে আসছেন না। জানা গেছে, শেষ পর্যন্ত শাহরুখের অংশগুলো বাদ অজয় দেবগন শুট করে চলে যান।

উল্লেখ্য, ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরীর মাদক পার্টি থেকে আরও ১০ জনের সঙ্গে আটক হন শাহরুখপুত্র আরিয়ান খান। শুনানির জন্য বৃহস্পতিবার আদালতে নিয়ে যাওয়া হবে তাকে।

এন এইচ, ০৭ অক্টোবর





web hit counter