Thursday , 1 December 2022
Home / খবর / সাংবাদিককে অপহরণের হুমকি নোবেলের, বাচসাস’র প্রতিবাদ

সাংবাদিককে অপহরণের হুমকি নোবেলের, বাচসাস’র প্রতিবাদ


বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি-বাচসাস পরিবারের সদস্য ও সময় টিভির স্টাফ রিপোর্টার আল কাছিরকে অপহরণের হুমকি দিয়েছেন সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল। আল কাছিরের এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছে বাচসাস।

বাচসাস’র সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবু স্বাক্ষরিত এক বিবৃতিতে জানা যায়, নোবেল সাংবাদিক আল কাছিরকে ১৬ মে রাতে মুঠোফোনে হুমকি দেন। এ সময় নোবেল অশ্রাব্য ভাষায় আল কাছিরকে গালিগালাজ করেন। নোবেলের এমন আগ্রাসী আচরণের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে বাচসাস।

সংগঠনের বিবৃতি থেকে আরো জানা যায়, ভবিষ্যতে যদি পেশাগত দায়িত্ব পালনকালে কোনো সাংবাদিকের সঙ্গে এমন অন্যায় আচরণ করা হয় তবে নোবেলকে বয়কট করা হবে।

এদিকে এ ঘটনায় কলাবাগান থানায় জিডি করেছেন সময় মিডিয়া লিমিটেডের জ্যেষ্ঠ নির্বাহী প্রশাসক সৈয়দ আসাদুজ্জামান। জিডি নম্বর ৭০৩।

এর আগে মাঈনুল আহসান নোবেল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কটাক্ষ করে পোস্ট দেন। দেশের জাতীয় সংগীত নিয়ে আপত্তিকর মন্তব্য, লিজেন্ড শিল্পীদের নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাসও দিয়েছিলেন নোবেল। সর্বশেষ সংগীত পরিচালক আহমেদ হুমায়ূনের সঙ্গে গানের মালিকানা নিয়ে বিবাদে জড়ান। এ নিয়ে দুজন পাল্টাপাল্টি স্ট্যাটাসও দিয়েছেন। এদিকে নোবেলের এমন কাণ্ডে আবারও সমালোচনার ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়।

অর্থসূচক/কেএসআর

সূত্র: অর্থসূচক





web hit counter