Tuesday , 26 October 2021
Home / খবর / আজও জামিন পাননি শাহরুখ পুত্র আরিয়ান খান

আজও জামিন পাননি শাহরুখ পুত্র আরিয়ান খান


মুম্বাই, ০৭ অক্টোবর – আজও জামিন পাননি বলিউড বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) মেট্রোপলিটন আদালতে হাজির করা হয় আরিয়ানকে। এ সময় তার আইনজীবী জামিন আবেদন করলে তা নাকচ করে বিচারকি হেফাজতে পাঠানোর নির্দেশ দেন এবং নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) রিমান্ড বাড়ানোর আবেদন করলে তা-ও নাকচ করেন আদালত।

এক প্রতিবেদনে জানিয়েছে, আরিয়ান খানসহ আরো ৭ জনকে বিচারকি হেফাজতে পাঠানো হয়েছে। আগামী ১৪ অক্টোবর পর্যন্ত বিচারকি হেফাজতে থাকবেন তারা। এ রায়ের পরপরই আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্দে অন্তবর্তীকালীন ও পূর্ণ জামিন আবেদন করেছেন। শুক্রবার (৮ অক্টোবর) এ শোনানি অনুষ্ঠিত হবে।

এদিকে আরিয়ান ও অন্য গ্রেপ্তারকৃতদের মোবাইল ফোন গান্ধী নগর ল্যাবরেটরিতে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর আগে এনসিবি দাবি করেছিল, আরিয়ানের হোয়াটঅ্যাপ চ্যাটে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে, যা থেকে ধারণা করা হচ্ছে তিনি আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে জড়িত।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ আট জনকে আটক করে এনসিবি। রেভ পার্টিতে মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়। পরবর্তী সময়ে জেরার পর তাদের গ্রেপ্তার করে এনসিবি।

জানা যায়, কোর্ডেলিয়া নামের প্রমোদতরীটি মুম্বাই থেকে গোয়ার উদ্দেশ্যে রওনা হয়ে মাঝ সমুদ্রে যাওয়ার পর পার্টি শুরু হয়। এরপর এনসিবি কর্মকর্তারা অভিযান চালিয়ে বুঝতে পারেন সেখানে মাদক পার্টি চলছে। এই প্রমোদতরী থেকে কোকেইন, হাশিশ, এমডি-এর মতো মাদক পাওয়া গেছে বলে দাবি করেছে এনসিবি। গত ৪ অক্টোবর তাদের আদালতে তোলা হয়। পরে ৭ অক্টোবর পর্যন্ত তাদের এনসিবির হেফাজেত রাখার নির্দেশ দেন আদালত।

এম এস, ০৭ অক্টোবর





web hit counter