Tuesday , 26 October 2021
Home / খবর / ১৩দিন পর গোসল করলেন নায়ক!

১৩দিন পর গোসল করলেন নায়ক!


ঢাকা, ০৯ অক্টোবর – সম্প্রতি চাঁদপুর শেষ হয়েছে ‘প্রিয়া রে’ সিনেমার প্রথম লটের শুটিং। এতে অংশ নিতে কলকাতা থেকে ছুটে আসেন টালিউড নায়িকা কৌশানী মুখোপাধ্যায়। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল’র প্রযোজনায় এতে তার বিপরীতে আছেন নায়ক শান্ত খান। অভিনয় করছেন রাখাল চরিত্র। আর এই চরিত্রটি ফুটিয়ে তুলতে ১৩ দিন পর গতকাল গোসল করেছেন এই চিত্রনায়ক।

শান্ত খান বলেন, ‘চরিত্রটি ভালোভাবে ফুটিয়ে তুলতেই গোসল করিনি। কেবল পারফিউম ব্যবহার করে থেকেছি। ছবির চরিত্রের জন্যই এই শর্ত ছিল পরিচালকের। অবশেষে শুটিং বিরতি দিলে ১৩ দিন পর গতকাল গোসল করলাম।’

তিনি আরও বলেন, ‘ছবি শুট যেদিন শুরু করি, তার আগের দিন গোসল করেছিলাম। এরপর পরিচালক এসে বললেন, “শুটিং শেষ না হওয়া পর্যন্ত আপনার গোসল বন্ধ।” সেই থেকে গোসল ছাড়াই চলেছে টানা ১৩ দিন।’

শান্ত খান জানান, ছেলের এমন অবস্থা দেখে বাবা প্রযোজক সেলিম খান কষ্ট পেয়েছেন। শান্তর মায়ের কাছে গিয়ে তিনি কান্নাকাটিও করেছেন।

‘প্রিয়া রে’তে শান্ত অভিনয় করছেন নূরু রাখালের চরিত্রে। আর কলকাতার কৌশানীকে দেখা যাবে চেয়ারম্যানের মেয়ে চরিত্রে। সিনেমাটি নির্মাণ করছেন পূজন মজুমদার। এটি তার প্রথম সিনেমা। এতে আরও আছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত, খরাজ মুখার্জিসহ অনেকে।

এন এইচ, ০৯ অক্টোবর





web hit counter