Wednesday , 30 November 2022
Home / খবর / সাংবাদিকদের কাছে ভুল স্বীকার করলেন নোবেল

সাংবাদিকদের কাছে ভুল স্বীকার করলেন নোবেল


নানা বিতর্কে জড়িয়ে ক্যারিয়ার নিয়ে চারদিকে যখন অন্ধকার দেখছিলেন তখন তার পাশে এসে দাঁড়িয়েছিল সাউন্ডটেক। দেশের ঐতিহ্যবাহী এই সংগীত প্রযোজনা প্রতিষ্ঠানটি অবশেষে সারেগামাপা তারকা মাঈনুল আহসান নোবেলের সঙ্গে চুক্তি বাতিল করলো।

নানা বিতর্কের পর সম্প্রতি একজন বিনোদন সাংবাদিককে অপহরণের হুমকি দিয়েছেন এই ভাইরাল তারকা। এ প্রেক্ষিতে তাকে সতর্ক করে নিন্দা জ্ঞাপন করেছে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি। তাকে বয়কটের ঘোষণা দিচ্ছেন সংগীতাঙ্গনের অনেকে। এরপর দেশের সাংবাদিক সমাজকে হেয় করে অশ্লীল ইঙ্গিতে স্ট্যাটাস দেন তিনি।

তার এসব আচরণে সবাই যখন ক্ষুব্ধ তখন ফেসবুকে নিজের ভুল স্বীকার করে সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন নোবেল।

আজ মঙ্গলবার (১৮ মে) এক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘রোড এক্সিডেন্টের পর আমাকে কেউ একবার কল করে খবর নিল না। নিজের আবেগ আসলে ধরে রাখতে পারি নাই। আমি মাত্র ২৪ বছর বয়সী একজন তরুণ শিল্পী। আমিও তো দেশের জন্য সুনাম কুড়িয়ে এনেছি। আমি না হয় ভুল করব। সেই ভুল ধরে দেওয়ার দায়িত্ব তো আপনাদের। সেখানে অনেকেই আমাকে প্রতিনিয়ত হেয় করছেন। তাই আসলে রাগ সামলাতে পারিনি।

আমি সব সাংবাদিক ভাইয়ের প্রতি শ্রদ্ধা রেখে কথা দিচ্ছি পরবর্তীতে এরকম ভুল আর হবে না। সবাইকে ভালোবাসা। ঈদ মোবারক।’

সন্ধ্যা ৬টার দিকে দেয়া স্ট্যাটাসটিতে এক ঘণ্টার ব্যবধানে ৫২ হাজারেরও বেশি রিয়েক্ট পড়েছে। তার মধ্যে হাসির রিয়েক্ট দিয়েছেন ৩৭ হাজারেরও বেশি নেটবাসী।

অনেকে বলছেন, নিজের নতুন গানের প্রচারণার জন্য এমন বিতর্কিত স্ট্যাটাস আর কর্মকাণ্ড ঘটিয়েছেন নোবেল।

অর্থসূচক/এমএস

সূত্র: অর্থসূচক





web hit counter