Wednesday , 27 October 2021
Home / খবর / সরল বিশ্বাস করে ঠকেছি: চাঁদনী

সরল বিশ্বাস করে ঠকেছি: চাঁদনী


ঢাকা, ০৯ অক্টোবর – অভিনেত্রী ও নৃত্যশিল্পী মেহবুবা মাহনূর চাঁদনী। নৃত্যশিল্পী হলেও নিয়মিত নাটক সিনেমায় অভিনয় করতেন। মাঝে অনেকটা সময় অভিনয় থেকে দূরে ছিলেন। এখন আবার নিয়মিত হচ্ছেন। তবে নিজের ফেসবুক আইডি হারিয়ে বিপাকে পড়েছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে চাঁদনী বলেন, ‘সরল বিশ্বাস করে ঠকেছি। আমারই পরিচিত কোরিওগ্রাফার এক ছোট ভাই ফেসবুক আইডি ভেরিফাই করার জন্য নেয়। তার কয়েকদিন পর আইডি ফেরত দিলেও আইডিতে প্রবেশের জন্য একটি সিক্রেট কোড চায়। আমি বারবার কোড চাইলেও কোডটি দেওয়া হচ্ছে না। কোড চাইলে একেক সময় একেক কথা বলে। এর জন্য আমার থেকে বিকাশে টাকাও নিয়েছে। এই আইডিতে আমার প্রয়োজনীয় অনেক ডকুমেন্ট রয়েছে। আইডি চাইলে খারাপ ব্যবহার করছে। শুনেছি ওই ছেলের নামে সাইবার ক্রাইমে বেশকিছু অভিযোগ রয়েছে। এমন অবস্থায় আইডি ফেরত পেতে আইনি সহায়তা চাই।’

২০২০ সালের ১২ নভেম্বর থেকে ফেসবুক আইডি ও জিমেইল তার নিয়ন্ত্রণে নেই বলে জানান চাঁদনী। আইডিতে ক্রেডিট কার্ড’সহ বেশকিছু প্রয়োজনীয় কাগজ রয়েছে, যার জন্য চিন্তিত তিনি। আইডি উদ্ধারের জন্য চলতি বছরের ২৫ জানুয়ারি রাজধানীর ভাটারা থানায় জিডি করেছেন এই অভিনেত্রী। পাশাপাশি সাইবার ক্রাইমে বিষয়টি অবগত করেছেন।

চাঁদনীর ভাষায়, ‘গত বছরের ১২ নভেম্বর থেকে আমার ফেসবুক আইডি ও জিমেইল অ্যাকাউন্টে ঢুকতে পারছি না। আইডি ফেরত পেতে গত ২৫ জানুয়ারি ভাটারা থানায় জিডি করেছি। সেই সঙ্গে সাইবার ক্রাইমে বিষয়টি অবগত করেছি। এখনও তারা কোনো কিছু আমাকে জানায়নি। আইডি থেকে বাজে কোনো কিছু ছড়ালে কেউ যেন বিভ্রান্ত না হন। আমি চেষ্টা করছি, এটা দ্রুত উদ্ধারের।’

দীর্ঘ বিরতির পর সম্প্রতি ‘অসমাপ্ত চা’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন চাঁদনী। শিগগির এটি মুক্তি পাবে বলে জানান এই অভিনেত্রী।

এম এস, ০৯ অক্টোবর





web hit counter