Tuesday , 26 October 2021
Home / খবর / ছেলে জেলে, যেভাবে কাটল গৌরী খানের জন্মদিন

ছেলে জেলে, যেভাবে কাটল গৌরী খানের জন্মদিন


মুম্বাই, ০৯ অক্টোবর – বলিউড সুপারস্টার শাহরুখ খান এবং গৌরীপুত্র আরিয়ান খানকে মাদককাণ্ডে গ্রেপ্তার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুক্রবার আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদনও মঞ্জুন হয়নি। ফলে জেলেই থাকতে হচ্ছে শাহরুখ পুত্রকে। ঘটনাচক্রে শুক্রবারই ছিল আরিয়ানের মা গৌরী খানের জন্মদিন। এই পরিস্থিতিতে কীভাবে জন্মদিন গেলো কিং খানপত্নীর?

বৃহস্পতিবারই আরিয়ানকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠান আদালত। আর এরপরেই আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে তার অন্তর্বর্তী জামিনের আবেদন করেন। এনসিবির পক্ষের আইনজীবী অনিল সিংয়ের সঙ্গে তার দীর্ঘক্ষণ জেরা চলে। তবে শেষে জয়ী হন আইনজীবী অনিল সিং। আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন খারিজ করেন বিচারপতি। ফলে মুম্বইয়ের আর্থার রোড জেলেই থাকতে হচ্ছে আরিয়ানকে।

এই পরিস্থিতিতে শুক্রবার অর্থাৎ ৮ অক্টোবর ছিল গৌরী খানের ৫১তম জন্মদিন। তবে ছেলের চিন্তায় বিশেষ এ দিনটিতেও বিমর্ষ ছিলেন গৌরী। শুক্রবার জন্মদিনে গৌরীকে শুভেচ্ছা জানান তার দুই বন্ধু সুজেন খান এবং ফারহা খান। ওইদিন আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন খারিজ হওয়ায় কান্নায় ভেঙে পড়েন শাহরুখপুত্র।

এদিকে মাদক সংস্থার সঙ্গে যোগাযোগের অভিযোগ তুলে এসিবি আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট খতিয়ে দেখার কথা জানিয়েছিল। সে প্রসঙ্গে এদিন শাহরুখপুত্রের আইনজীবী সতীশ মানশিন্ডে বলেন, ‘চ্যাটগুলো ডাউনলোড করতে কত সময় লাগে? চ্যাটগুলো ফুটবল সংক্রান্ত ছিল, ওখানে কোনো মাদকের কথা ছিল না।’

এন এইচ, ০৯ অক্টোবর





web hit counter