Tuesday , 26 October 2021
Home / খবর / ব্যাচেলর পয়েন্ট শিল্পীরা উড়াল দিলেন কোথায়?

ব্যাচেলর পয়েন্ট শিল্পীরা উড়াল দিলেন কোথায়?


ঢাকা, ০৯ অক্টোবর – কাবিলা, নেহাল, শুভ, হাবু ভাই ও পাশা ভাই- ‘ব্যচেলর পয়েন্ট’ নাটকের তুমুল জনপ্রিয় চরিত্র। নাটকটির ‘সিজন থ্রি’ প্রচারের পর সিজন ফোর আর নির্মাণ করেননি পরিচালক কাজল আরেফিন অমি। কিন্তু সিজন ফোর নির্মাণের জন্য দর্শকদের আবদার কম পাচ্ছেন না পরিচালক। এমনটি তার নামে মামলারও হুমকী দিয়েছেন দর্শকরা। করেছেন মানববন্ধনও।

কাবিলা, নেহাল, শুভ, হাবু ভাই ও পাশা ভাই চরিত্রগুলোর তরুণ প্রজন্মের কাছে জীবন্ত হয়ে উঠে যেনো। ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা কাজল আরেফিন অমি ফেসবুকে কোনো পোস্ট করলেই কমেন্টবক্সে সয়লাব হয়ে যায় নাটকটির সিজন ফোর নির্মাণের। তবে পরিচালক হতাশ করেন না কাউকে। অপেক্ষায় থাকতে বলেন। বলেন, সব ঠিক থাকলে ব্যাচেলরদের শেষ পরিণতি দেখাবেন, চরিত্রগুলোর কে কোথায় আছেন সেটা জানাবেন।

শনিবার এই ‘ব্যাচেলর পয়েন্ট’ টিমকে দেখা গেলো বিমানবন্দরে। কোথাও উড়ে যাচ্ছেন তারা। ফেসবুকে উড়ে যাওয়ার আগের মুহুর্ত ক্যামেরাবন্দি কর ফেসবুকে শেয়ার দিয়েছেন নির্মাতা অমি। ছবিতে আছেন পরিচালক কাজল আরেফিন অমি, অভিনেতা মারজুক রাসেল, মিশু সাব্বির, চাষি আলম, পলাশ, শিমুল,পাবেল ও অন্যরা। ছবির ক্যাপশনে অমি লিখেন, ব্যাচেলর ট্রিপ। ছবিটি শেয়ার করা মাত্রই ঝরের গতিতে আসতে থাকে কমেন্ট। সেখানে কেউ রোকেয়াকে দেখাতে বলছেন, কেউ জানতে চাইছেন কোথায় যাচ্ছেন তারা, কেউ আবার দাবি জানিয়েছেন ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর’ শুরুর।

পুরো ব্যাচেলর পয়েন্ট টিম নিয়ে কোথায় উড়াল দিচ্ছেন তারা? নাকি শুটিং শুরু করলেন ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর এর? এমন কোতুহল নিয়েই ফোন দেওয়া হয় পরিচালক অমিকে। বিমানে উঠার ঠিক আগ মুহুর্তে ফোনে অমি জানালেন, কোনো শুটিংয়ের জন্য না। জাস্ট চিল করতেই ব্যাচেলর পয়েন্ট টিমের এ ট্যুর।

অমি বলেন, ‘গতকালই একটা কাজের শুটিং শেষ করলাম। আজ সবাই মিলে ব্যাচেলর ট্রিপ দিচ্ছি। সিলেট যাচ্ছি। সেখানে দুইদিন অবস্থান করবো। সবাই মিলে ঘুরবো। সবাই মিলে পরবর্তী কাজের পরিকল্পনা করবো। ‘

সিলেটের নান্দনিক সৌন্দর্য উপভোগ করে ঢাকায় ফিরে নতুন কাজ শুরু করবেন অমি। ফোনে সে কথা জানিয়ে বললেন, প্লেনে উঠার সময় হয়েছে আল্লাহ হাফেজ ।

১৩ এপ্রিল (মঙ্গলবার) সিজন-৩ এর শেষ পর্ব প্রচার হয়। ‘ব্যাচেলর পয়েন্ট’-এর পুরো সিজনে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, চাষি আলম, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, মুসাফির শোয়েব, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, সানজানা সরকার রিয়া, শিমুল প্রমুখ।

নাটকটির চরিত্রগুলো হচ্ছে কাবিলা, শুভ, হাবু, পাশা, নেহাল, আরেফিন, বোরহান, অন্তরা, শিমুল, জাকির (বজরা বাজার), জাকির (কর্পোরেট D), ড্রোগবা, ককটেল বাবু, অদিত, হালিম, শিরিন, কাকা, বাচ্চু, তূর্য, নাবিলা, নিরালা, নাফিসা, রেহানা, সাদিয়া, লামিয়া, পলি চেয়ারম্যান, হান্টার আনোয়ার, সজীব, রিয়া ও অদেখা চরিত্র রোকেয়া।

এন এইচ, ০৯ অক্টোবর





web hit counter