Wednesday , 30 November 2022
Home / খবর / এবার নোবেলের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পুলিশ

এবার নোবেলের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পুলিশ


ঢাকা, ১৯ মে – বিতর্কিত গায়ক মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে বাংলাদেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিতে যাচ্ছে পুলিশ।

ডিএমপি’র সাইবার অপরাধ তদন্ত বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) নাজমুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

নিজের ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি জানান এই পুলিশ কর্মকর্তা।

নাজমুল ইসলাম ফেসবুকে লেখেন, ‘গায়ক নোবেল ও তার ভেরিফাইড পেজের আপত্তিকর ও অনভিপ্রেত পোস্ট নিয়ে আমরা ইতোমধ্যেই অবগত। বাংলাদেশের প্রচলিত আইন মোতাবেক ও সংক্ষুব্ধ (Aggrieved) ব্যক্তি বা ব্যক্তিবর্গের সাথে মতামত, সম্মতি ও পরামর্শক্রমে এই বিষয়ের একটা বিশ্বাসযোগ্য ও স্থায়ী সমাধানের জন্য আমরা আইনের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি। ’

বিদেশি রিয়্যালিটি শো’য়ে গান গেয়ে রাতারাতি জনপ্রিয়তা পাওয়া গায়ক মাঈনুল আহসান নোবেল একের পর এক বিতর্কিত কর্মকাণ্ডে জড়াচ্ছেন।

কিছুদিন আগে ‘নগর বাউল’ জেমসকে নিয়ে ধারাবাহিক কুরুচিপূর্ণ পোস্ট দিয়েছিলেন নোবেল। এরপর তার পেজ হ্যাক হয়েছিল বলে তিনি দাবি করেন। একদিন পরই পেজ উদ্ধার হয়েছে বলেও ঘোষণা দিয়েছিলেন। এরপর সাংবাদিককে অপহরণেরও হুমকি দেন এই গায়ক। তাকে নিয়ে সামাজিক মাধ্যমে তুমুল সমালোচনার সৃষ্টি হয়েছে। থানায় জিডিও করা হয় একটি টেলিভিশনের পক্ষ থেকে।

এবার নোবেল কার্যত সব দোষ নিজেই স্বীকার করলেন, জেনে বুঝে নিজেই ফেসবুকে সেসব পোস্ট করেছিলেন বলে জানান। আর তার জন্য এখন তিনি অনুতপ্ত। ক্ষমা চেয়ে বার বার পোস্ট দিচ্ছেন তার অফিসিয়াল ফেসবুক পেজে। এমন সময় তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ঘোষণা দিয়েছে পুলিশ।

এন এইচ, ১৯ মে





web hit counter