Wednesday , 27 October 2021
Home / খবর / পরীমনিকে চা খাওয়াতে চান জাহাঙ্গীর মিয়া

পরীমনিকে চা খাওয়াতে চান জাহাঙ্গীর মিয়া


ঢাকা, ১১ অক্টোবর – কিশোরগঞ্জের অষ্টগ্রামের জাহাঙ্গীর মিয়া। ১৭ বছর ধরে ঢাকার আদালত পাড়ায় চা বিক্রি করছেন। আদালতে আসা লোকজনের কাছে চা বিক্রি করে চলে তার সংসার। কিন্তু এবার ষাটোর্ধ্ব এই চা বিক্রেতা বিক্রি নয়, বরং নিজের হাতে বিনা পয়সায় চিত্রনায়িকা পরীমনিকে এক কাপ চা খাওয়ানোর আশা করেন। কিন্তু তার সেই আশা পূরণ হলো না।

রোববার (১০ অক্টোবর) বনানী থানায় পরীমনির বিরুদ্ধে দায়ের করা মাদক মামলা চার্জশিট গ্রহণের জন্য ধার্য ছিল। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে পরীমনি হাজিরা দিবেন। বিষয়টি জানতে পেরে সকাল থেকেই ওই আদালতের আশপাশে ফ্লাক্স হাতে ঘোরাফেরা করেছেন জাহাঙ্গীর মিয়া। যাকে দেখছেন তার কাছে জিজ্ঞাসা করছেন, কখন আসবে পরীমনি। বিশেষ করে সাংবাদিকদের কাছে গিয়ে পরীমনির আসার বিষয়টা বেশি জানতে চেয়েছেন।

জাহাঙ্গীর মিয়া বলেন, এর আগে যেদিন পরীমনি আদালতে আসেন, তখন আমি তাকে দেখি। সে আমার সাথে কথা বলেছে। শুনেছি সে আজ আবার আদালতে আসবে। তার জন্য চার ঘণ্টা ধরে এখানে আছি। তাকে আমি এক কাপ চা খাওয়াতে চাই। তাকে চা খাওয়াতে পারলে আমার ভালো লাগবে।

এদিন মামলার শুনানি শেষে আদালত প্রাঙ্গণ ছেড়ে চলে যান পরীমনি। জাহাঙ্গীর মিয়ার সাথে তার দেখা হয়নি। আর চাও খাওয়াতের পারেননি। এ বিষয়ে জাহাঙ্গীর মিয়া বলেন, আজ খাওয়াতে পারলাম না। তবে এরপর যেদিন আসবে, সেদিন তাকে চা খাওয়াবো।

জানা যায়, জাহাঙ্গীর মিয়ার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের অষ্টগ্রামে। স্ত্রী আর দুই ছেলে গ্রামেই থাকে। দুই ছেলে কিশোরগঞ্জ গুরুদয়াল কলেজে অনার্সে পড়াশোনা করছে। জাহাঙ্গীর মিয়ার একার আয়ে চলে সংসার। আশা করছেন, লেখাপড়া শেষ করে দুই ছেলে ভালো চাকরি করবে। সংসারের হাল ধরবে।

এন এইচ, ১১ অক্টোবর





web hit counter