Wednesday , 27 October 2021
Home / খবর / মানবপাচারের গল্প নিয়ে ‘জলরঙ’, জুটি হলেন সাইমন-উষ্ণ

মানবপাচারের গল্প নিয়ে ‘জলরঙ’, জুটি হলেন সাইমন-উষ্ণ


ঢাকা, ১১ অক্টোবর – ঢালিউডের এ সময়ের আলোচিত চিত্রনায়ক সাইমন সাদিক এখন অভিনয়ে নিয়মিত। শুটিং ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন নিয়মিত। সেই ধারাবাহিকতায় গত ৯ সেপ্টেম্বর থেকে ‘জলরঙ’ নামের একটি ছবির কাজ শুরু করেছেন তিনি। অপূর্ব রানার পরিচালনায় এতে তার সহশিল্পী হিসেবে আছেন নবাগত চিত্রনায়িকা উষ্ণ।

গাজীপুরের হোতাপাড়ায় শুরু হয়েছে ছবিটির শুটিং। মানবপাচারের গল্প নিয়ে ছবিটির গল্প তৈরি হয়েছে। একটি নৌকার নাম জলরঙ। যে নৌকাটি স্বাধীনতা যুদ্ধের সময় ব্যবহৃত হয়েছিল। বর্তমানে নৌকাটি ব্যবহার করে একটি চক্র এটি মানবপাচারে ব্যবহার করে।

ছবিটিতে নায়ক হিসেবে সাইমন সাদিককে আগেই চুক্তিবদ্ধ করিয়েছেন পরিচালক। অনেক পরে এতে উঞ্চকে নেওয়া হয়। যিনি এর আগে রোশানের বিপরীতে সাইফ চন্দনের ‘ওস্তাদ’ ও বাপ্পি চৌধুরীর বিপরীতে সাফি উদ্দিন সাফির ‘ডেঞ্জার জোন’ ছবিতে অভিনয় করেছেন।

দুটি ছবিই রয়েছে মুক্তির অপেক্ষায়। প্রথম লটের শুটিং টানা সাত দিন হোতাপাড়ায় হলেও পরের লট শুরু হবে কক্সবাজারের শুঁটকিপল্লীতে। এছাড়া সেন্টমার্টিন ও বান্দরবানেও হবে শুটিং।

এতে অভিনয় প্রসঙ্গে সাইমন সাদিক বলেন, অপূর্ব রানা ভাইকে নিয়ে আমার নতুন করে কিছু বলার নেই। তিনি আমার অনেক কাছের ভাই। তবে ছবিটির গল্পের প্রয়োজনেই তিনি আমাকে নিয়েছেন।

এতে অভিনয় প্রসঙ্গে উষ্ণ বলেন, ছবিটির জন্য মাসখানেক ধরে গ্রুমিং করতে হয়েছে আমাকে। কক্সবাজারের শুঁটকিপল্লীতে গিয়ে সেখানকার মানুষদের জীবনযাপনের ওপর ধারণা নিয়েছি। অবশেষে কাজ শুরু করছি। সবার কাছে দোয়া চাই চরিত্রটি যেন আমি ভালোভাবে ফুটিয়ে তুলতে পারি।

এএইচএম এনামুল হকের গল্প ‘জলরঙ’ থেকে একই নামে ২০২০-২১ অর্থবছরের সরকারি অনুদানে নির্মিত হচ্ছে ‘জলরঙ’। ছবিটিরি প্রযোজক হিসেবে আছেন দোলোয়ার হোসেন দিলু। এতে আরও অভিনয় করছেন- শহীদুজ্জামান সেলিম, খালেদা আক্তার কল্পনা, রাশেদা, মাসুম আজিজ, শতাব্দী ওয়াদুদ, শহিদুল আলম সাচ্চু, জয়রাজ, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু প্রমুখ।

এন এইচ, ১১ অক্টোবর





web hit counter