Tuesday , 26 October 2021
Home / খবর / রেগে গিয়ে অভিনেতাকে কামড়ে দিলেন অভিনেত্রী (ভিডিও)

রেগে গিয়ে অভিনেতাকে কামড়ে দিলেন অভিনেত্রী (ভিডিও)


হায়দ্রাবাদ, ১১ অক্টোবর – দীর্ঘ সারিতে দাঁড়িয়ে আছেন তেলেগু সিনেমার অভিনয়শিল্পীরা। অনেকটা হট্টগোল বেঁধে গেছে। পুলিশ তাদের শান্ত করার চেষ্টা করছেন। এ সারিতে দাঁড়িয়ে আছেন অভিনেতা শিবা বালাজি। তার পেছনে দাঁড়িয়ে এক নারী। হঠাৎ শিবার হাত চেপে ধরে তাতে কামড় বসান তিনি। এই নারী অন্য কেউ নন, তিনি তেলেগু সিনেমার অভিনেত্রী হেমা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। যা এখন রীতিমতো ভাইরাল।

শিবা-হেমা দুজনেই তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। কিন্তু এমন কাণ্ড ঘটনার কারণ নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তেলেঙ্গানা টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, রোববার (১০ অক্টোবর) হায়দরাবাদে অনুষ্ঠিত হয়েছে তেলেগু সিনেমার অভিনয়শিল্পীদের সংগঠন মুভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের (এমএএ) নির্বাচন। এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন মঞ্চু বিষ্ণু ও প্রকাশ রাজ। এদিন সকাল থেকেই ভোটারদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। হেমা প্রকাশ রাজের প্যানেলের পক্ষে প্রচার করেছেন।

শিবা বালাজিকে কামড়ে দেওয়ার কারণ জানতে চাইলে সংবাদমাধ্যমটিকে হেমা বলেন—‘বিনা কারণে আমি তাকে কেন কামড়ে দেব? হ্যাঁ, আমি তাকে কামড়েছি। কিন্তু তার কারণ রয়েছে। সে কিছু একটা করেছে। সে কি এভাবে হাত দিতে পারে?’ শিবা কীভাবে হাত দিয়েছে তা অবশ্য বিস্তারিত বলেননি হেমা।

শিবা বালাজিও সংবাদমাধ্যমটির সঙ্গে কথা বলেছেন। এ অভিনেতা বলেন—‘ভিড়ের কারণে পেছন থেকে ধাক্কা আসছিল। এই চাপ সামলাতে দুই খুঁটিতে হাত রেখেছিলাম। কিন্তু হেমা কেন কামড়ে দিলেন তা আমি জানি না।’

এন এইচ, ১১ অক্টোবর





web hit counter