Thursday , 1 December 2022
Home / খবর / করোনায় মা হারালেন অরিজিৎ সিং

করোনায় মা হারালেন অরিজিৎ সিং


মুম্বাই, ২০ মে – করোনায় আক্রান্ত হয়ে কয়েকদিন আগে ঢাকুরিয়ার এক বেসকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অরিজিৎ সিংয়ের মা অদিতি সিং। পরে করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভও এসেছিলো। কিন্তু শেষ রক্ষা হলো না। বুধবার (১৯ মে) রাত ১১টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অদিতি সিং। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৭ বছর।

জানা গেছে- আজ (২০ মে) ভোর ৫টায় অদিতি সিংয়ের মরদেহ মুর্শিদাবাদের উদ্দেশ্যে রওনা হয়। তবে কোথায় তার শেষকৃত্য সম্পন্ন হবে সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

ভারতীয় সংবাদমাধ্যম প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে, হাসপাতালে ভেন্টিলেশনে সাপোর্টে ছিলেন অরিজিৎ সিংয়ের মা। সঙ্গে চলছিল একমো সাপোর্ট। চলছিল কিডনি ডায়ালাইসিসও।

প্রসঙ্গত, করোনা আক্রান্ত হওয়ার পর অরিজিৎ সিং তার মাকে চিকিৎসার জন্য জিয়াগঞ্জ থেকে প্রথমে বহরমপুর মাতৃসদনে নিয়ে আসেন। পরে কলকাতায় নিয়ে আসেন তিনি।

একমো ভেন্টিলেশনে থাকাকালীন অদিতি সিংয়ের ব্রেন স্ট্রোক হয়। এরপরই শরীরিক অবস্থার অবনতি হতে শুরু করেন। প্রয়োজন ছিলো ও নেগেটিভ রক্তের। বিরল ব্লাড গ্রুপ হওয়ায় তা পাওয়া ছিলো চ্যালেঞ্জিং। তবে কয়েকজনের সহায়তায় রক্ত মেলে। কিন্তু শেষ রক্ষা হলো না। করোনামুক্ত হয়েও অবশেষে মাল্টি অর্গান ফেলিওর হয়ে মৃত্যু হয় তার।

এন এইচ, ২০ মে





web hit counter