Tuesday , 26 October 2021
Home / খবর / আজও জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান

আজও জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান


মাদক কাণ্ডে আজ সোমবারও (১১ অক্টোবর) জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান খান। এদিকে বুধবার আবারও তার জামিনের মামলার শুনানি ধার্য করা হয়েছে। সোমবার আরিয়ান খানের আইনজীবী সতীশ মানেশিন্ডে মুম্বাই সেশন আদালতে জামিনের আর্জি জানান।

তবে এনসিবি অফিসাররা কিছু সময় চান আদালতের কাছে। তারপরই বুধবার পরবর্তী শুনানির দিন ধার্য করে মুম্বাই সেশন আদালত।

গত বৃহস্পতিবার মুম্বাইয়ের আদালত শাহরুখপুত্র আরিয়ান খানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল। তারপরই আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন আইনজীবী। মনে করা হয়েছিল সোমবার হয়তো জামিন পাবেন তিনি। তবে আপাতত, মামলার শুনানি পিছিয়ে গেল বুধবার পর্যন্ত।

গত শনিবার মুম্বাইয়ের বিলাসবহুল ক্রুজ থেকে আটক করা হয় আরিয়ান ও তার সঙ্গীদের। রোববার শাহরুখপুত্রকে গ্রেফতার করা হয়। প্রথমে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে ছিলেন আরিয়ান, মুনমুন ধামেচা, আরবাজ মার্চেন্টকে।

শোনা গেছে, এদিন আরিয়ানের জামিনের দাবিতে আইনজীবী সতীশ মানেশিণ্ডে এজলাসে জানান, যখন থেকে শাহরুখপুত্রকে গ্রেফতার করা হয়েছে তখন থেকে এখন পর্যন্ত এমন কোনো প্রমাণ বা তথ্য পাওয়া যায়নি যে কারণ দেখিয়ে তাকে জেলে রাখা যেতে পারে।

এরপর মানেশিণ্ডে দাবি করেন, তার মক্কেলের জামিনের আবেদন মঞ্জুর করেও তদন্তের কাজ চালানো যেতে পারে। কিন্তু তার সেই আবেদন মঞ্জুর হয়নি।

অর্থসূচক/

সূত্র: অর্থসূচক





web hit counter