Tuesday , 26 October 2021
Home / খবর / যশকে বিয়ে করার কথা স্বীকার নুসরাতের?

যশকে বিয়ে করার কথা স্বীকার নুসরাতের?


কলকাতা, ১১ অক্টোবর- মা হয়েছেন টলি অভিনেত্রী নুসতার জাহান। সন্তান ঈশানকে সামনে আনলেও স্বামীকে একটু আড়ালেই আগলে রেখেছিলেন এই নায়িকা-প্রেমিকা। এবার একটি ‘কেক’ সূত্রে সেটিও প্রকাশ্য করলেন তিনি।

গতকাল (১০ অক্টোবর) গভীর রাতে একটি কেকের ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন নুসরাত। যেখানে দেখা গেল, কেকের ওপর ইংরেজি অক্ষরে লেখা, ‘ওয়াই ডি’। এগুলো যে চিত্রনায়ক যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলো সেটা বোঝাই যায়।

কিন্তু নিচের একটি লেখা থেকেই পাওয়া গেল নতুন তথ্য। লেখা- ‘হাজব্যান্ড’, অর্থাৎ ‘স্বামী’। সঙ্গে লেখা, ‘ড্যাড’, অর্থাৎ ‘বাবা’। ঈশানের বাবা যে যশ, সে কথা আগেই প্রকাশ্য হয়েছিল। কারণ তার জন্মসনদে পিতা হিসেবে রয়েছে যশের নাম। কিন্তু কেকে ‘স্বামী’ লেখা দেখেই প্রশ্ন জাগে, তবে কি যশের জন্মদিনে যশের সঙ্গে তার বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত? এই প্রশ্ন যে আগে ওঠেনি, তা নয়। গত বছর শেষে তাদের দু’জনকে দেখা গিয়েছিল দক্ষিণেশ্বর মন্দিরে। মাথায় সিঁদুর ছিল নুসরাতের। কিন্তু ঠিক স্বীকার করেননি অভিনেত্রী।

এবার যশের জন্মদিনেই পরোক্ষভাবে সবাইকে জানালেন নিজের স্বামীর কথা। এদিন যশকে শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, মধুমিতা সরকারসহ অনেকে।

সূত্রঃ বাংলা ট্রিবিউন

আর আই





web hit counter