Tuesday , 26 October 2021
Home / খবর / তবে কি নির্বাচন করবেন মৌসুমী?

তবে কি নির্বাচন করবেন মৌসুমী?


ঢাকা, ১২ অক্টোবর – আর মাত্র কয়েকদিন পরেই শেষ হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ। গঠনতন্ত্র অনুযায়ী এর তিন মাসের মধ্যেই নির্বাচন দিতে হবে। ফলে জানুয়ারির মধ্যেই হবে নির্বাচন।

নির্বাচন ঘিরে এরই মধ্যে শুরু হয়েছে তৎপরতা। অনেকে নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছেন। এই তালিকায় চিত্রনায়িকা মৌসুমীও রয়েছেন বলে শোনা যাচ্ছে। তিনি চমক নিয়ে হাজির হবেন বলে গুঞ্জনও রয়েছে। তবে বিষয়টি এখনও খোলাসা করেননি এই নন্দিত নায়িকা।

এদিকে চিত্রনায়ক ওমর সানির চাওয়া মৌসুমী শিল্পী সমিতির সভাপতি হোক। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘মৌসুমী কি সিদ্ধান্ত নিয়েছে তা আমার জানা নেই। তারপরও আমার চাওয়া হলো- মৌসুমী শিল্পী সমিতির সভাপতি হোক। তার মধ্যে নেতৃত্ব দেওয়ার দারুণ গুণাবলি আছে। সে নিজে সৎ ও আপাদমস্তক চলচ্চিত্র অন্তঃপ্রাণ। সে সমিতির সভাপতির পদ ডিজার্ভ করে।’

তবে কি নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন মৌসুমী? এমন প্রশ্ন অনেকের।

গত নির্বাচনে মিশা সওদাগরের বিপরীতে নির্বাচনে হেরেছেন মৌসুমী। সেসময় থেকে মিশা সওদাগর-জায়েদ খানের সঙ্গে তার সম্পর্কের অবনতি হয়। তবে তাদের সম্পর্কের বরফ গলেছে। ‘সোনার চর’ সিনেমায় ওমর সানি, মৌসুমীর সঙ্গে অভিনয় করছেন জায়েদ খান। বিভিন্ন সময় তাদের একসঙ্গে ক্যামেরা বন্দি হতেও দেখা গিয়েছে।

এন এইচ, ১২ অক্টোবর





web hit counter