Tuesday , 26 October 2021
Home / খবর / অনুদানের সিনেমায় নাঈম, সঙ্গে মিথিলা

অনুদানের সিনেমায় নাঈম, সঙ্গে মিথিলা


ঢাকা, ১৩ অক্টোবর – সরকারি অনুদানের সিনেমায় নাম লেখালেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা এফ এস নাঈম। সিনেমার নাম ‘জলে জ্বলে তারা’। ইফফাত আরেফিন তন্বীর গল্পে সিনেমাটি পরিচালনা করবেন অরুণ চৌধুরী।

ছবিটিতে অভিনয়ের জন্য গতকাল মঙ্গলবার রাতে চুক্তিবদ্ধ হন নাঈম। শুধু তাই নয়, নিজের প্রথম সিনেমাতে নাঈমের নায়িকা হিসেবে রয়েছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। দুজনেই গতকাল চুক্তিবদ্ধ হন।

এ বিষয়ে এফ এস নাঈম বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমি অনেক খুশি। ‘জাগো’ সিনেমার পর অনেক প্রস্তাবই পেয়েছি কিন্তু সেগুলো ব্যাটে-বলে মেলে নি। অবশেষে দীর্ঘদিন পর একটা সুন্দর কাজের সঙ্গে যুক্ত হলাম। সবার দোয়া ও ভালোবাসাতেই এটা সম্ভব বলে আমি মনে করি।’

তিনি আরও বলেন, ছবিটির বিষয়ে অনেকদিন ধরেই কথা হচ্ছিলো। এরপর সবকিছু চূড়ান্ত হলে বেশ কিছুদিন আগেই আমরা শুটিং শুরু করি। এরমধ্যে এক লটের শুটিং শেষ হয়েছে। তবে অফিশিয়ালি আমরা গতকাল মঙ্গলবার সাইনিং করি এবং ফটোশুট করি। আলহামদুলিল্লাহ, খুবই সুন্দর ও গোছানো একটা টিমের সঙ্গে কাজ করছি। সবার দোয়া চাই যেন সুন্দরভাবে কাজটি শেষ করতে পারি।’

এর আগে নাঈমকে দেখা গিয়েছিলো ২০১১ সালে, ‘জাগো’ সিনেমা। ১০ বছর পর শুরু করলেন তার দ্বিতীয় সিনেমা। প্রথম লটের শুটিং শেষে আগামী ১৫ অক্টোবর থেকে শুরু হবে এর দ্বিতীয় লটের শুটিং।

‘জলে জ্বলে তারা’ ছবিটিতে নাঈম ও মিথিলা ছাড়া আরও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম পাভেল, মনিরা মিঠু, মোস্তাফিজুর নূর ইমরান, ইকবাল, শখ, ওবিদ রেহান ও আরো অনেকে। সিনেমাটির জন্য এরইমধ্যে গান গেয়েছেন কুমার বিশ্বজিৎ এবং ইমরান মাহমুদুল।

এন এইচ, ১৩ অক্টোবর





web hit counter