Tuesday , 26 October 2021
Home / খবর / রাইমার বিয়েতে আপত্তি – Binodonnews24

রাইমার বিয়েতে আপত্তি – Binodonnews24


কলকাতা, ১৪ অক্টোবর – টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি, পাওলি দাম, নুসরাত জাহানসহ অনেকে সংসার জীবন শুরু করেছেন। কিন্তু টলিউডের দর্শকপ্রিয় অভিনেত্রী রাইমা সেন এখনো সিঙ্গেল। বিষয়টি নিয়ে তার ভক্তদের মাথা ব্যথার শেষ নেই। তার প্রেম-বিয়ে নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতেও কম আলোচনা হয়নি। শুধু তাই-ই নয়, নানা সময় নানাজনকে জড়িয়ে চাউর হয় প্রেমের গুঞ্জন।

সম্প্রতি কলকাতার চিত্রগ্রাহক তথাগতর সঙ্গে নাম জড়িয়েছিল রাইমার। নুসরাত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈনর সঙ্গেও তার ঘনিষ্ঠ সম্পর্কের খবর কানপাতালেই শোনা যায়। আর এসব বিষয়ে যথেষ্ট ওয়াকিবহাল সুচিত্রা সেনের এই নাতনি। এ নিয়ে বিরক্তও কম নন।

নতুন প্রেমের গুঞ্জন নিয়ে রাইমা সেন বলেন—‘আমাকে নিয়ে যা না তাই লেখা হচ্ছে। আমি কোনো চিত্রগ্রাহকের সঙ্গে যেই ছবি তুললাম, আর অমনি ১০টি গল্প হয়ে গেল! এসবে আমার কিছু যায় আসে না। কিন্তু আমার মা-বাবা আছেন। তাদের বন্ধুরা এসব মিথ্যা গল্প আমার বাবা-মাকে পাঠায়। খুব খারাপ লাগে। ভীষণ রেগে যাই।’

বিয়ে না করার সিদ্ধান্ত নিয়েছেন রাইমা। এ অভিনেত্রী বলেন—‘আমি সিদ্ধান্ত নিয়েছি আর বিয়েই করব না। নিজের কাজটাই মন দিয়ে করব। নিজের মতো করে থাকব।’

১৯৯৯ সালে বলিউডের ‘গডমাদার’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন রাইমা। তারকা পরিবারের সন্তান হলেও রূপ আর অভিনয় গুণে নিজেকে প্রমাণ করেছেন এই অভিনেত্রী। উপহার দিয়েছেন বেশ কিছু হিন্দি ও বাংলা ভাষার দর্শকপ্রিয় সিনেমা।

এম এস, ১৪ অক্টোবর





web hit counter