Wednesday , 27 October 2021
Home / খবর / নঈম ইমতিয়াজ নেয়ামুলের নতুন সিনেমায় খায়রুল বাসার?

নঈম ইমতিয়াজ নেয়ামুলের নতুন সিনেমায় খায়রুল বাসার?


ঢাকা, ১৪ অক্টোবর – সরকারি অনুদানে নির্মিত হতে যাচ্ছে সিনেমা ‘সাড়ে তিন হাত ভূমি’। এটি পরিচালনা করবেন চিত্রপরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল। চলতি অর্থ বছর ২০২০-২১ সালের নির্মিত চলচ্চিত্রের জন্য এই অনুদান পান তিনি।

শোনা যাচ্ছে, এই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন অল্প সময়ে তুমুল জনপ্রিয় পাওয়া অভিনেতা খায়রুল বাসার! চলতি বছরের শেষ দিকে শুরু হতে পারে সিনেমাটির শুটিং।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে এই অভিনেতা জানিয়েছিলেন যে, শিগগিরই সিনেমা করতে যাচ্ছেন তিনি। প্রাথমিকভাবে কয়েক দফায় কথা হয়েছে বলেও জানিয়েছিলেন তিনি।

সিনেমাটির বিষয়ে জানতে চাইলে খায়রুল বাসার বলেন, ‘নঈম ইমতিয়াজ নেয়ামুল ভাই সরকারি অনুদানের একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন, যেটির নাম ‘সাড়ে তিন হাত ভূমি’। ছবিটির বিষয়ে আমার সঙ্গে কয়েকবার কথা হয়েছে এবং মিটিংও হয়েছে। দুদিন আগের মিটিংয়ে প্রাথমিকভাবে কথা হলে আমাকে স্ক্রিপ্ট পাঠানোর কথা বলি। স্ক্রিপ্ট পড়ার পর সিদ্ধান্ত জানাবো বলে জানিয়েছি। এখনও চূড়ান্ত কিছু জানাই নি। কিছু হলে অবশ্যই সবাইকে জানাবো।’

এদিকে খায়রুল বাসার এখন রয়েছেন ঢাকার অদূরে মানিকগঞ্জে। সেখানে একটি নাটকের শুটিং করছেন তিনি। এছাড়াও সামনে বেশ কিছু ওয়েব ফিল্মে কাজ করবেন।

সর্বশেষ ‘নেটওয়ার্কের বাইরে’ ও ‘মহানগর’ ওয়েব ফিল্ম দিয়ে দর্শকমহলে দারুণ জনপ্রিয়তা পান তিনি।

এন এইচ, ১৪ অক্টোবর





web hit counter