Tuesday , 26 October 2021
Home / খবর / মানি লন্ডারিং মামলায় নোরাকে তলব

মানি লন্ডারিং মামলায় নোরাকে তলব


মুম্বাই, ১৪ অক্টোবর – অভিনেত্রী-নৃত্যশিল্পী নোরা ফাতেহিকে তলব করেছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। মানি লন্ডারিং মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডাকা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দিল্লির অফিসে জবানবন্দি দিতে হাজির হয়েছিলেন নোরা। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে দেখা যায়, কালো রঙের পোশাক পরে ইডি অফিসে হাজির হন নোরা। এরপর সঙ্গে সঙ্গেই নিরাপত্তাকর্মী মূল দরজা বন্ধ করে দেন।

সংবাদমাধ্যম জানিয়েছে, ২০০ কোটি রুপির একটি মানি লন্ডারিং মামলার সঙ্গে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে যুক্তদের জিজ্ঞাসাবাদ করছে ইডি। নোরা ছাড়াও অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে তলব করা হয়েছে। যদিও আগেও এই বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আগামী ১৫ অক্টোবর আবারো তাকে ইডি অফিসে ডাকা হয়েছে বলে জানা গেছে।

‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন নোরা। তেলেগু ভাষার ‘টেম্পার’, ‘বাহুবলি: দ্য বিগিনিং’, ‘কিক টু’, বলিউডের ‘সত্যমেভ জয়তে’, ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমার গানে নেচে বিশেষ পরিচিত লাভ করেন তিনি। ‘দিলবার’, ‘কোমরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’সহ অনেক জনপ্রিয় গানে কোমর দুলিয়েছেন নোরা ফাতেহি। ‘ভূজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ সিনেমায় সর্বশেষ দেখা গেছে তাকে।

এন এইচ, ১৪ অক্টোবর





web hit counter