Tuesday , 26 October 2021
Home / খবর / অবশেষে বলিউডে পা ফেললেন বাঁধন

অবশেষে বলিউডে পা ফেললেন বাঁধন


ঢাকা, ১৪ অক্টোবর – দেশের সীমানা ছাড়িয়ে বিশ্বে ছড়িয়ে পড়েছে আজমেরী হক বাঁধনের সুখ‌্যাতি। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন উড়ছে, বলিউডে পা রাখতে যাচ্ছেন তিনি। অবশেষে গুঞ্জন সত্যি হলো। বলিউড নির্মাতা বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমার মাধ‌্যমে এ যাত্রা শুরু করলেন এই শিল্পী। এ তথ‌্য নিশ্চিত করেছেন পরিচালক বিশাল ভরদ্বাজ।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে বিশাল ভরদ্বাজ তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। তাতে বিশালের সঙ্গে দেখা যায় বাঁধনকে। ‘খুফিয়া’ সিনেমায় বাঁধনের অভিনয়ের তথ‌্য জানিয়ে এই নির্মাতা লিখেন—‘বাংলাদেশের অসাধারণ অভিনেত্রী বাঁধনকে পেয়ে খুবই আনন্দিত ‘খুফিয়া’ টিম।’

বাঁধন বর্তমানে মুম্বাইয়ে অবস্থান করছেন। ‘খুফিয়া’ সিনেমার শুটিংয়ের জন‌্য সেখানে অবস্থান করছেন এই অভিনেত্রী। তবে এ বিষয়ে বাঁধনের সোশ‌্যাল মিডিয়ায় যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। তবে ‘খুফিয়া’ সিনেমায় অভিনয়ের তথ‌্যটি দেশের একটি গণমাধ‌্যমকে নিশ্চিত করেছেন এই অভিনেত্রী। কিন্তু এখনি এ বিষয়ে বিস্তারিত জানাতে নারাজ বাঁধন।

‘খুফিয়া’ সিনেমায় অভিনয়ের জন‌্য প্রথমে বিদ‌্যা সিনহা মিম, পরে মেহজাবীন চৌধুরীকে প্রস্তাব দিয়েছিলেন বিশাল ভরদ্বাজ। কিন্তু এ সিনেমার গল্পে বাংলাদেশের নাম নেতিবাচকভাবে জড়িয়ে আছে বলে মন্তব‌্য করেছিলেন তারা। আর এজন‌্য এই কাজের প্রস্তাব ফিরিয়ে দেন মিম-মেহজাবীন।

এন এইচ, ১৪ অক্টোবর





web hit counter