Thursday , 1 December 2022
Home / খবর / সামান্তার চরিত্র নিয়ে বিতর্ক

সামান্তার চরিত্র নিয়ে বিতর্ক


ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্তা আক্কিনেনির অভিনীত এক চরিত্র নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। মনোজ বাজপেয়ীর ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২’র ট্রেলার প্রকাশ্যে আসের পর থেকেই তামিলদের অসম্মান জানানো হয়েছে বলে নেটদুনিয়া তোলপাড় হয়েছিল। এবার সেই সুরেই কথা বলতে শোনা গেল রাজ্যসভার সংসদ সদস্য ভায়কোকে।

তিনি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়কে চিঠি দিয়ে অনুরোধ জানান যাতে ব্যান করা হয় এই নতুন ওয়েব সিরিজটি। কেননা, তা তামিল সম্প্রদায়ের মানুষের মনে আঘাত দিয়েছে।

খবরে বলা হয়, ভায়কো তার চিঠিতে জানিয়েছেন, ওয়েব সিরিজের যে ট্রেলার প্রকাশিত হয়েছে সেখানে তামিল সম্প্রদায়ের মানুষকে জঙ্গি ও পাকিস্তানের গোয়েন্দা সংস্থার এজেন্ট হিসেবে দেখানো হয়েছে। একই সঙ্গে দাবি করেন, Tamil Eelam warriors-দের দেখানো হয়েছে নেতিবাচক দৃষ্টিভঙ্গিতে। যা ঠিক নয়।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, সমস্যার সূত্রপাত হয়েছে দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কিনেনির চরিত্রকে কেন্দ্র করে। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’তে এক তামিল বিদ্রোহীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। যার সঙ্গে পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের গুপ্তচরের যোগাযোগ ছিল।

এছাড়াও অনেকে আবার অভিনেত্রীর পোশাকে LTTE (Liberation Tigers of Tamil Eelam)-র ইউনিফর্মের মিল খুঁজে পেয়েছেন। এরপরই এই ওয়েব সিরিজ বয়কটের ডাক। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং FamilyMan2AgainstTamilians হ্যাশট্যাগটি।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter