Wednesday , 30 November 2022
Home / খবর / ভয়-ডরহীন এক প্রতিবাদী নারী মিথিলা

ভয়-ডরহীন এক প্রতিবাদী নারী মিথিলা


বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার। তার প্রথম সিনেমা ‘অমানুষ’ পরিচালনা করছেন অনন্য মামুন। সিনেমাটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে।

প্রতিবাদী এক নারীর চরিত্রে ‘অমানুষ’-এ অভিনয় করেছেন মিথিলা। মঙ্গলবার (২৫ মে) এই অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে প্রকাশ পেয়েছে তাকে নিয়ে তৈরি একটি পোস্টার।

পরিচালক অনন্য মামুন ফেসবুকে পোস্টারটি প্রকাশ করে ক্যাপশনে লেখেন, ‘অমানুষে একজন যোদ্ধা…। ’

পোস্টারে রিভালবার হাতে পুরোপুরি অ্যাকশন লুকে হাজির হয়েছেন মিথিলা। তার চোখে মুখে দেখা যাচ্ছে, প্রতিশোধের নেশা। এতে মিথিলার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক নিরব। ‘অমানুষ’ সিনেমায় একজন ডাকাতের চরিত্রে অভিনয় করছেন তিনি। আর মিথিলাকে দেখা যাবে বিদেশফেরত বাংলাদেশি নারীর চরিত্রে। সুন্দর বাংলাদেশের একটি তথ্যচিত্র বানাতে গিয়ে ডাকাতের খপ্পরে পড়েন মিথিলা।

গত ১ এপ্রিল থেকে মোট ১৬ দিন ঢাকা ও ঢাকার আশপাশে সিনেমাটির শুটিং হয়েছে। বাকি রয়েছে আরও বেশকিছু দৃশ্যের শুটিং। নিরব-মিথিলা ছাড়াও ‘অমানুষ’-এ আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, নওশাবা, মিশা সওদাগর, শাহেদ আলী সুজন, আনন্দ খালেদ প্রমুখ।

এদিকে, জন্মদিন উপলক্ষে মঙ্গলবার ‘অমানুষ’ সিনেমার সহকর্মীদের নিয়ে রাজধানীর একটি রেস্টুরেন্টে কেক কাটেন মিথিলা। সে সময়কার ছবি ফেসবুকে প্রকাশ করেছেন পরিচালক অনন্য মামুন।

অর্থসূচক/এমএস

সূত্র: অর্থসূচক





web hit counter