Thursday , 2 December 2021
Home / খবর / আরজে নিরবের মুক্তির দাবিতে টিএসসিতে মানববন্ধন

আরজে নিরবের মুক্তির দাবিতে টিএসসিতে মানববন্ধন


গ্রাহকদের সঙ্গে প্রতারণার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের সিইও রিপন মিয়াকে গ্রেফতারের পর গত ৮ অক্টোবর প্রতিষ্ঠানটির হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হুয়ামূন কবির নিরব ওরফে আরজে নিরবকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে, নিরবের মুক্তির দাবিতে শনিবার (১৬ অক্টোবর) বিকাল ৪টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির সামনে মানববন্ধন করেন তার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসিন হলের ৯৮তম ব্যাচের মিডিয়া অ্যান্ড সাংবাদিক বিভাগের সহপাঠী, সহকর্মী ও আপনজনরা। মানববন্ধনে অংশ নেওয়ার বিষয়টি নিশ্চিত করেন নিরবের স্ত্রী অভিনেত্রী লাবণ্য লিজা। নিরবের শুভাকাঙ্ক্ষী আল নাহিয়ানের নেতৃত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নিরব গ্রেফতারের পর থেকে তার স্ত্রী অভিনেত্রী লাবণ্য লিজা স্বামীকে নির্দোষ দাবি করে জানান, চলতি মাসের শুরুতেই নিরব চাকরি ছেড়ে দেন। নিরব কোনো ধরনের অন্যায় করেনি এবং অন্যায়ের সাথে জড়িত নয়। তারপরও তাকে গ্রেফতার হতে হয়েছে। তিনি তার স্বামীর নিঃশর্ত মুক্তি চান।

এর আগে, এক ফেসবুক স্ট্যাটাসে লাবণ্য লিজা লিখেন, তোমাকে নিয়ে আমি গর্বিত, আরও বেশি হব। এই অন্ধকার কেটে যাবে ইনশাআল্লাহ। অন্য সবার থেকে আমি ভালো করে জানি, তুমি দোষী নও। তুমি সবসময় তোমার সাধ্যের বাইরেও মানুষকে সাহায্য করেছো। তুমি কখনও কাউকে আঘাত করার কথা ভাবতেও পারো না। কিন্তু আমি ভালো করে চিনতেছি, কে আমাদের বন্ধু আর কে শত্রু।

গত ৭ অক্টোবর রাতে এক ভোক্তভোগী তেজগাঁও শিল্পাঞ্চল থানায় আরজে নিরবের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলার প্রেক্ষিতে পরেরদিন ৮ অক্টোবর ভোররাতে আদাবর থানা এলাকার নবোদয় হাউজিংয়ের একটি বাসা থেকে আরজে নিরবকে গ্রেফতার করা হয়।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter