Tuesday , 3 August 2021
Home / খবর / সালমান খানের বাবাও বললেন, মোটেও দারুণ সিনেমা হয়নি ‘রাধে’

সালমান খানের বাবাও বললেন, মোটেও দারুণ সিনেমা হয়নি ‘রাধে’


মুম্বাই, ২৮ মে – পুত্র সালমান খানের ‘রাধে’সহ বেশকিছু সিনেমার মূল্যায়ন করলেন বলিউডের বর্ষীয়ান চিত্রনাট্যকার সেলিম খান। তিনি স্পষ্ট করেই জানালেন, এবার ঈদের সিনেমা ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ খুব একটা ভালো লাগেনি তার।

ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে সেলিম খান বলেন, ‘রাধে মোটেও খুব দারুণ কোনও সিনেমা নয়। কিন্তু বাণিজ্যিক সিনেমায় একটা দায়িত্ব থাকে, সবাই যেন টাকা পায়। শিল্পী থেকে প্রযোজক, পরিবেশক, প্রদর্শক এবং প্রত্যেক সুবিধাভোগীরই আর্থিক উপার্জনে নজর রাখতে হয়। যারা সিনেমা কেনেন তাদের তো টাকা আয় করতে হয়। চক্রটা তো এভাবেই চলে। এদিক দিয়ে সালমান তাদের সুবিধার জন্য ঠিক কাজই করেছে। অন্যথায়, সিনেমা হিসেবে ‘রাধে’ দারুণ কিছু নয়।

তবে সালমান খানের পূর্বের কিছু সিনেমার প্রশংসা করেন সেলিম খান। তিনি বলেন, এর আগে ‘দাবাং থ্রি’র কথা আলাদা। তাছাড়া ‘বজরঙ্গি ভাইজান’ও ছিল দারুণ এবং একেবারেই ভিন্ন ঘরানার।

‘রাধে’ সিনেমায় সালমান খান ছাড়াও অভিনয় করেছেন রণদীপ হুদা, দিশা পাটানি, জ্যাকি শ্রফ, গৌতম গুলাতি ও অনেকেই। তবে অধিকাংশ দর্শক ও সমালোচকের তোপের মুখে পড়ে সিনেমাটি। আইএমডিবি’তে এর রেটিং নেমে যায় একেবারে ২-এর নিচে। যা সালমান খানের ক্যারিয়ারে সবচেয়ে বাজে সিনেমার তকমা জোটায়।

এন এইচ, ২৮ মে

2021-05-28