Thursday , 29 July 2021
Home / খবর / আতঙ্কিত দর্শনা বণিক

আতঙ্কিত দর্শনা বণিক


পশ্চিমবঙ্গের নায়িকা দর্শনা বণিক। কাজ করছেন বাংলাদেশের চলচ্চিত্রেও। ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাব পড়েছে তাজপুরে। ক্ষয়ক্ষতিও হয়েছে। এবার সেই ছবি দেখে অভিনেত্রী দর্শনা বণিক আতঙ্কিত।

প্রকৃতি যে কতটা অনিশ্চয়তায় ভরা সেই প্রমাণ পেয়েছেন তিনি। গতকাল বৃহস্পতিবার সেই কথাই তুলে ধরলেন তার ইনস্টাগ্রামের পাতায়।

কিছু দিন আগে শুটিংয়ের কাজে তাজপুর গিয়েছিলেন দর্শনা। সেই সময়ের একটি ভিডিও পোস্ট করেন তিনি। সেখানে দেখা যাচ্ছে সমুদ্রের জলে হাসি খুশি দর্শনা। একটি কালো জামা আর সাদা স্কার্ট পরে হাতে জুতো নিয়ে জলের ওপর দিয়ে দৌড়ে আসছেন তিনি।

যতটা খুশি তাকে ভিডিওতে দেখাচ্ছে, সঙ্গের লেখা বুঝিয়ে দিচ্ছে যে খুব আনন্দে নেই ‘আসছে আবার শবর’-এর অভিনেত্রী। দর্শনা লিখেছেন, ‘প্রকৃতি যেন জীবনের আরেক নাম। দুটোই অনিশ্চয়তায় ভরা। কিছু দিন আগে জায়গাটায় আনন্দ উপচে পড়ছিল কিন্তু আজ তছনছ হয়ে গিয়েছে ঘূর্ণিঝড়ে। সময় এসে গেছে সচেতন হওয়ার। আমাদের দায়িত্ব
প্রকৃতির দিকে নজর দেওয়া’। উষ্ণায়ন কীভাবে পৃথিবীর ছবিটা বদলে দিচ্ছে সে কথাও বললেন তিনি।

টালিউডে‘জোজো’, ‘আমি আসব ফিরে’, ‘ল্যাবরেটরি’-র মতো ছবিতে কাজ করেছেন তিনি। শুধু এপার বাংলায় নয়। দর্শনা পা রেখেছেন ঢালিউডেও। ওপার বাংলার অভিনেতা শাকিব খানের সঙ্গে ‘অন্তরাত্মা’ ছবিতে কাজ করছেন তিনি। এছাড়া শৌভিক ভট্টাচার্যের ছবি ‘মৃগয়া’-তেও দেখা যাবে তাকে।

সূত্র: বিনোদন২৪.কম

2021-05-28