Thursday , 2 December 2021
Home / খবর / আইয়ুব বাচ্চুর স্মরণে ইয়ামাহা অনলাইন মিউজিক স্কুলের শ্রদ্ধা

আইয়ুব বাচ্চুর স্মরণে ইয়ামাহা অনলাইন মিউজিক স্কুলের শ্রদ্ধা


সংগীত অঙ্গনের কিংবদন্তী তারকা আইয়ুব বাচ্চুর ৩য় মৃত্যুবার্ষিকী আজ। জনপ্রিয় এই তারকার মৃত্যুবার্ষিকী স্মরণে দেশের সবচেয়ে বড় মিউজিক স্কুলগুলোর মধ্যে অন্যতম ইয়ামাহা অনলাইন মিউজিক স্কুলের পিয়ানো ক্লাসের শিক্ষার্থীরা ভিন্নধর্মী একটি আয়োজন করেছে।

এই স্কুলের পিয়ানো প্রফেশনাল কোর্সের ৮ জন শিক্ষাথী প্রয়াত এই তারকার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে তাঁর বিখ্যাত “সেই তুমি” গানটির একটি সম্মিলিত পিয়ানো ইন্সট্রুমেন্টাল কভারের আয়োজন করেছে। এছাড়া ১৭ অক্টোবর রাতে তাদের ভেরিফাইড ফেসবুক পেইজ “ইয়ামাহা মিউজিক বাংলাদেশ” এর মাধ্যমে তারা এটি প্রকাশ করেছে।

ইয়ামাহা মিউজিক স্কুল অনলাইনে বেশ কয়েক বছর ধরে বাংলাদেশের অভিজ্ঞতা সম্পন্ন মিউজিশিয়ানদের সাথে নিয়ে পিয়ানো, গিটারসহ বেশ কিছু কোর্স সাফল্যের সাথে পরিচালনা করছে, যা সকলের কাছে বেশ প্রশংসা অর্জন করেছে। সংগীত চর্চায় আগ্রহী শিক্ষার্থীদের ঘরে বসে বিশ্ব মানের ট্রেইনারদের কাছ থেকে শেখার সুযোগ করে দিয়ে ইতোমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে প্রতিষ্ঠানটি। ইয়ামাহা অনলাইন মিউজিক স্কুল, এসিআই মটরসের একটি চমৎকার উদ্যোগ এবং মিউজিকের এই চর্চা ছড়িয়ে দেয়ার জন্য তারা অনেক দিন থেকে কাজ করে আসছে।

 

অর্থসূচক/এএইচআর


সূত্র: অর্থসূচক





web hit counter