Saturday , 27 November 2021
Home / খবর / শিল্পার চুলের ‘আজব’ স্টাইল (ভিডিও)

শিল্পার চুলের ‘আজব’ স্টাইল (ভিডিও)


মুম্বাই, ১৮ অক্টোবর – স্বামী রাজ কুন্দ্রার পর্নোকাণ্ডের কারণে টানা কয়েক মাস আলোচনায় ছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। সব সামলে স্বাভাবিক জীবনে ফিরছেন এই অভিনেত্রী। এবার নিজের চুলের ‘আজব’ কাট দিয়ে আলোচনায় উঠে এলেন তিনি। যার একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ‘বাজিগর’ খ‌্যাত এই শিল্পী।

জিমে ওয়ার্মআপ করার পর এই ভিডিও ধারণ করেছেন শিল্পা। প্রকাশিত ভিডিওতে দেখা যায়—শিল্পার পরনে ধূসর রঙের ট্যাঙ্ক টপ আর ট্র্যাক প্যান্ট। মাথার চুল বেশ দীর্ঘ। লম্বা চুলের ঘাড়ের অংশে আন্ডারকাট করিয়েছেন। যা দেখতে বেশ আজব লাগছে। নেটিজেনরাও এমনই মন্তব‌্য করছেন।

তবে শিল্পার চুলের এই স্টাইল করার সিদ্ধান্ত মোটেও সহজ ছিল না। ক‌্যাপশনে তা জানিয়ে শিল্পা লিখেন—‘‘জীবনে প্রতিদিন ঝুঁকি নিতে হবে, নিজের কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসতে হবে, সেটা আন্ডারকাট বাজ কাট হোক কিংবা আমার নতুন অ্যারোবিক ওয়ার্কআউট হোক, যা ‘ট্রাইবাল স্কোয়াট’ নামেও পরিচিত।’’

ফিটনেসের বিষয়ে বরাবরই খুব সচেতন শিল্পা। আপতত রিয়েলিটি শো-এর বিচারক হিসেবে কাজ করছেন এই অভিনেত্রী। সদ্যই সুপার ড‌্যান্সার চ্যাপ্টার ফোর-এর বিচারকের আসনে দেখা গেছে তাকে। সনি টিভির পরবর্তী রিয়েলিটি শো ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’-এর বিচারকের আসনেও দেখা যাবে এই অভিনেত্রীকে।

এম এস, ১৮ অক্টোবর





web hit counter