Thursday , 2 December 2021
Home / খবর / সুনাগরিক হয়ে ওঠার প্রতিশ্রুতি শাহরুখপুত্রের

সুনাগরিক হয়ে ওঠার প্রতিশ্রুতি শাহরুখপুত্রের


মুম্বাই, ১৮ অক্টোবর – মাদক মামলায় বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোড কারাগারে বন্দীদশা কাটছে বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের। নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর নিয়ম অনুযায়ী, মাদক কাণ্ডে কাউকে গ্রেপ্তার করা হলে তার কাউন্সিলিং-এর বিশেষ ব্যবস্থা করা হয়।

সেই নিয়ম অনুযায়ী শাহরুখপুত্র আরিয়ান খানেরও কাউন্সিলিং চলছে কারাগারে। এরই মধ্যে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের সঙ্গে কথা বলছেন আরিয়ান। সমীর জানিয়েছেন, তার সঙ্গে আলাপচারিতায় ভবিষ্যতে একজন দায়িত্বশীল নাগরিক হয়ে দেশের জন্য কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন শাহরুখপুত্র।

এনসিবির সূত্রে জানা গেছে, সমীরকে আরিয়ান কথা দিয়েছেন, তিনি যা করেছেন,তার পুনরাবৃত্তি আর কখনও হবে না। আরিয়ান বলেছেন,আমি এক দিন এমন কিছু করব যাতে আপনি গর্বিত হবেন।

সংবাদমাধ্যমকে সমীর বলেছেন, আমরা প্রতিদিন আরিয়ানের সঙ্গে দু’তিন ঘণ্টা ধরে কথা বলছি। অভিযুক্তদের গীতা, কোরান, বাইবেলের মতো ধর্মীয় বইও দেওয়া হয়েছে কারাগারে। আরিয়ানও একই ধরনের বই সরবরাহ করা হয়েছে।

এদিকে জানা গেছে, কারাগারের পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে না পারার পাশাপাশি সেখানকার খাবারও মুখে তুলতে পারছেন না আরিয়ান । আর এতেই তার স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়েছে কর্তৃপক্ষ। এ কারণে সম্প্রতি তাকে স্পেশাল ব্যারাকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। কারাগারের ভিতরে আরিয়ানের নিরাপত্তাও আরও বাড়িয়ে দেওয়া হয়েছে। তার উপর ২৪ ঘণ্টা নজর রাখছেন পুলিশের কর্মকর্তারা। একাধিক বার জামিনের আবেদন করেও ছাড়া পাননি আরিয়ান। তার জামিনের পরবর্তী শুনানির দিন ২০ অক্টোবর।

এন এইচ, ১৮ অক্টোবর





web hit counter