Thursday , 2 December 2021
Home / খবর / অরুণিতার পর প্রশংসায় ভাসছেন পবনদীপ (ভিডিও)

অরুণিতার পর প্রশংসায় ভাসছেন পবনদীপ (ভিডিও)


মুম্বাই, ১৮ অক্টোবর – গত ১৩ অক্টোবর মুক্তি পেয়েছে ইন্ডিয়ান আইডলের ১২তম আসরের দ্বিতীয় রানার আপ অরুণিতা কাঞ্জিলালের একক গান। মুক্তি পর দর্শক-শ্রোতাদের দারুণ প্রশংসা কুড়াচ্ছেন এই শিল্পী।

সোমবার (১৮ অক্টোবর) বেলা ১১টায় মুক্তি পেয়েছে এই প্রতিযোগিতার বিজয়ী পবনদীপের একক গান ‘তু’। হিন্দি ভাষার এ গানের কথা ও সংগীতায়োজন করেছেন হিমেশ রেশমিয়া। মুক্তির কয়েক ঘণ্টার মধ‌্যে শ্রোতামহলে সাড়া ফেলেছে এটি। ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা।

রাজন নামে একজন লিখেছেন, ‘এটি মাস্টার পিস। গানটি যখন শুনি তখন হৃদয়ের গভীর থেকে অনুভব করি।’ কে এম রাহুল লিখেছেন, ‘প্রশান্তির একটি কণ্ঠ। আপনাকে এটি সত্যিকারের শান্তি দেবে। আপনাকে অন্য এক জগতে নিয়ে যাবে।’ শ্রীমতি লিখেছেন, ‘জাদুকরী একটি কণ্ঠ। মনে হচ্ছে শুধু শুনতে থাকি।’ আরেকজন লিখেছেন, ‘প্রথমবারের মতো এই শিল্পীর গান শুনলাম, হৃদয়টা ছুঁয়ে গেল। শুভ কামনা।’

গত ১৬ অক্টোবর মুক্তি পেয়েছে পবনদীপের গাওয়া অসমিয়া ভাষার ‘পোগোলা ফাগুন’ গানটি। আঞ্চলিক ভাষার এ গান অসমিয়া ভাষাভাষির মানুষের মন জয় করেছে।

ইন্ডিয়ান আইডলের ১২তম আসরের পুরো সিজন জুড়ে দারুণ আলোচনায় ছিলেন পবনদীপ ও অরুণিতা। ব‌্যক্তিগত জীবনে তারা প্রেম করছেন—এমন গুঞ্জনের কারণেও বার বার আলোচনায় উঠে এসেছেন এই জুটি।

ইন্ডিয়ান আইডলের এবারের আসরে প্রথম রানার আপ হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল, দ্বিতীয় রানারস-আপ নির্বাচিত হয়েছেন সায়লী কাম্বলে। মোহাম্মদ দানিশ, নীহাল তাউরো, সন্মুখাপ্রিয়া যথাক্রমে চতুর্থ, পঞ্চম ও ৬ষ্ঠ স্থান অধিকার করেছেন।

এম এস, ১৮ অক্টোবর





web hit counter