Saturday , 27 November 2021
Home / খবর / সৈকতে স্ত্রীর সঙ্গে আল্লুর রোমান্টিক মুহূর্ত (ভিডিও)

সৈকতে স্ত্রীর সঙ্গে আল্লুর রোমান্টিক মুহূর্ত (ভিডিও)


হায়দ্রাবাদ, ২০ অক্টোবর – ফুসরত পেলেই ভারতীয় তারকারা উড়ে যাচ্ছেন মালদ্বীপে। অবসর যাপনের জন্য কেউ বা প্রেমিকাকে সঙ্গে নিয়ে, কেউ বা উড়ে যাচ্ছেন স্ত্রী-সন্তানদের নিয়ে। সম্প্রতি স্ত্রী স্নেহা রেড্ডি ও দুই সন্তানকে সঙ্গে নিয়ে মালদ্বীপে গিয়েছেন আল্লু অর্জুন। সেখান স্ত্রী-সন্তানদের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন এই অভিনেতা।

স্নেহা রেড্ডি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে স্ত্রীর সঙ্গে রোমান্টিক মুডে ধরা দিয়েছেন আল্লু অর্জুন। স্নেহা রেড্ডি ভিডিওটির ক্যাপশনে লিখেছেন—‘তুমি আমার পাশে থাকলে সবকিছুই ভালো লাগে।’ ভিডিওটি দেখে অনেকে মুগ্ধতা প্রকাশ করেছেন। অভিনেত্রী লক্ষ্মী মাঞ্চু এই পোস্টে লিখেছেন, ‘চিরকাল এবং চিরকাল।’

২০১১ সালে স্নেহা রেড্ডির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আল্লু অর্জুন। ২০১৪ সালে এ দম্পতির ঘর আলো করে আসে প্রথম সন্তান আয়ান। ২০১৬ সালে তাদের সংসারে আশীর্বাদ হয়ে জন্ম নেয় মেয়ে আরহা। মালদ্বীপ ট্যুরেও তাদের সঙ্গে রয়েছেন ছেলে-মেয়ে।

স্নেহার ইনস্টাগ্রাম ঘুরে আরো বেশ কিছু ভিডিও পাওয়া যায়। যাতে দেখা যায়, সন্তানদের লাইফ জ্যাকেট পরিয়ে নামিয়ে দিয়েছেন সুইমিংপুল কিংবা সাগরে। আয়ান-আরহা সাঁতার কাটার চেষ্টা করছেন। তাদের পাশেই রয়েছেন আল্লু-স্নেহা।

‘স্টাইলিশ স্টার’ আল্লু অর্জুনের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পুষ্পা’। আগামী ১৭ ডিসেম্বরে মুক্তি পাবে সিনেমাটির প্রথম অংশ। এটিও পরিচালনা করছেন সুকুমার। সিনেমাটিতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন ফাহাদ ফাসিল।

এন এইচ, ২০ অক্টোবর





web hit counter