Thursday , 2 December 2021
Home / খবর / যে কারণে সিনেমার পারিশ্রমিক ১ হাজার ১ টাকা নিচ্ছেন সিয়াম

যে কারণে সিনেমার পারিশ্রমিক ১ হাজার ১ টাকা নিচ্ছেন সিয়াম


ঢাকা, ২০ অক্টোবর – ভালোবাসার প্রতিদান কেবল ভালোবাসা দিয়েই হয়। অর্থ-করি দিয়ে ভালোবাসার মূল্য পরিশোধ করা খুব একটা সম্ভবপর হয় না। সম্প্রতি ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদও ভালোবাসার মানুষ, ভালোবাসার টিমের প্রতি প্রকাশ করলেন নিজের ভালোবাসা। যে ঘর থেকে সিনেমার নায়ক হিসেবে যাত্রা শুরু করেছিলেন, যে টিমের সঙ্গে হেটে হেটে সিনেমা হল হয়ে দর্শকদের হৃদয়ে পৌছে গিয়েছেন সেই জাজ মাল্টিমিডিয়া ও ‘পোড়ামন ২’ ও ‘দহন’ টিমের নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন সিয়াম। যে সিনেমায় সিয়াম পারিশ্রমিক নিচ্ছেন মাত্র ১ হাজার এক টাকা।

নতুন এই সিনেমাটির নাম ‘রাস্তা’। তরুণ নির্মাতা রায়হান রাফি পরিচালনা করবেন সিনমাটি। এক বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। সেখানে বলা হয়েছে, এই সিনেমায় সিয়ামের বিপরীতে অভিনয় করবেন একজন নবাগত নায়িকা। আগামী জানুয়ারিতে সিনেমাটির শুট শুরু হবে।

সিয়ামের এমন পারিশ্রমিক প্রসঙ্গে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এটা সিয়ামের প্রতিদান নাকি ভালবাসা; না জাজের প্রতি সন্মান আমরা জানি না।

বিষয়টি নিয়ে সিয়ামের সঙ্গে যোগাযোগ করা হলে সিয়াম বলেন, ‘আমার এই টিম আমাকে অনেক কিছুই দিয়েছে, পর পর ভালো দুটি ছবি দিয়েছে, আমার প্রপার প্রমোশন দিয়েছে। শুরুতে আমার যা যা দরকার ছিলো আমার টিম সেটা দিয়েছে । তাহলে আজকে যখন আমার সেই টিম আমাকে একটা কাজের জন্য চায় সে জায়গায় আমার তাদের পূর্বের ভালোবাসা ফিরিয়ে দেওয়ার ন্যুনতম অপশন থাকে আমি সেটা অবশ্যই করবো। এটা আমার পক্ষ থেকে আমার টিমের জন্য,জাজের জন্য, আজিজ ভাইয়ের জন্য, রাফির জন্য আমার ভালোবাসা।’

‘পোড়ামন ২’ খ্যাত এ নায়ক আরও বলেন, আমি এই ছবিটিতে পারিশ্রমিক নিতেই চাইনি। কিন্তু প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বলা হয়েছে রেম্যুনারেশন ছাড়া চুক্তি হবে না। যেটা না নিলেই না সেটাই নিয়েছি।

এর আগে নির্মাতা রায়হান রাফি ও সিয়াম জুটি বেঁধে জাজ মাল্টিমিডিয়া হয়ে ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমায় অভিনয় করেছেন।

‘রাস্তা’ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর নতুন সিনেমা প্রযোজনার ঘোষণা দিল জাজ মাল্টিমিডিয়া।

এন এইচ, ২০ অক্টোবর





web hit counter