Thursday , 2 December 2021
Home / খবর / আজও জামিন হয়নি শাহরুখের ছেলে আরিয়ানের

আজও জামিন হয়নি শাহরুখের ছেলে আরিয়ানের


আবারও নাকচ করা হয়েছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদন। বুধবার (২০ অক্টোবর) পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী তার জামিন আবেদনের শুনানি হয়। শুনানি শেষে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন মুম্বাই আদালত।

এদিন শুনানিতে আরিয়ানের বিরুদ্ধে নতুন অভিযোগ উত্থাপন করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তিনি নাকি বলিউডের এক উঠতি মডেলের সঙ্গে মাদক নিয়ে চ্যাটিং করেছেন। সেই কথোপকথনের নথি আদালতে জমা দিয়েছে এনসিবি।

গত ১৩ অক্টোবর আরিয়ানের জামিন আবেদনের শুনানি হয়েছিল। দিনভর শুনানির পর রায় স্থগিত করে ২০ অক্টোবর পর্যন্ত কোর্ট মুলতবি করে। শাহরুখের পরিবারশ তার ভক্তকূলের প্রত্যাশা ছিল, অন্তত আজ আরিয়ান নিস্তার পাবেন। কিন্তু সব প্রত্যাশার আগুনে জল ঢেলে দিয়েছেন আদালত।

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে পার্টি করছিলেন আরিয়ান খানসহ তার বন্ধুরা। সে সময় এনসিবি অভিযান চালিয়ে তাদের আটক করে। এরপর তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়। কয়েক ধাপে জামিনের আবেদন করা হয়েছে, কিন্তু আদালত কোনো আবেদনেই সাড়া দেননি। এনসিবির পক্ষেই প্রতিবার রায় দিয়েছেন।

আরিয়ানকে রাখা হয়েছে মুম্বাইয়ের আর্থার রোড জেলে। অন্যান্য কয়েদির মতোই সাধারণ সেলে থাকতে হচ্ছে তাকে। খেতে হচ্ছে সাধারণ খাবার। বাইরে থেকেও কোনো খাবার দেওয়া যাচ্ছে না। এছাড়া জেলের ভেতরে খাবারের জন্য মাত্র সাড়ে ৪ হাজার রুপি পাঠানোর নিয়ম রয়েছে। ওই টাকা দিয়েই কোনোমতে চলছেন আরিয়ান।

অর্থসূচক/এমএস


সূত্র: অর্থসূচক





web hit counter