Thursday , 2 December 2021
Home / খবর / শাহরুখ খানের বাসায় এনসিবি তল্লাশি

শাহরুখ খানের বাসায় এনসিবি তল্লাশি


অবশেষে বলিউড বাদশা শাহরুখ খানের বাসায় হাজির হলো পুলিশ। অভিযান চলছে এ অভিনেতার মুম্বাইয়ের ‘মান্নাত’ নামের বাসভবনে। অনেকটা আচমকাই বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে এ তল্লাশি অভিযান শুরু করেছে ভারতীয় পুলিশ। নেতৃত্বে আছে মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

আচমকা বলার কারণটা হলো আজ সকালেই মুম্বাইয়ের আর্থার রোড জেলে ছেলে আরিয়ান খানের সঙ্গে সাক্ষাৎ করে এসেছেন তিনি। ২ অক্টোবর মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) হাতে ছেলে গ্রেফতারের পর এই প্রথম তার সঙ্গে জেলে গিয়ে দেখা করেন এই অভিনেতা। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ৯টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত সে এলাকাতেই ছিলেন বলিউডের প্রভাবশালী এ তারকা।

‘মান্নাত’-এ অভিযান পরিচালনাকারী এনসিবির এক কর্মকর্তা বলেন, ‘তদন্ত চলমান। আর একজনের বাসায় অভিযান চলা মানেই তিনি সরাসরি অপরাধে যুক্ত- এটার প্রমাণ হয় না। আমরা নানা ধরনের প্রক্রিয়া অনুসরণ করছি।’

শুধু শাহরুখ খানের বাড়িতে নয়। আজ বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অভিনেত্রী অনন্যা পাণ্ডের বান্দ্রার বাড়িতেও তল্লাশি চালাচ্ছে এনসিবি। জানা গেছে, আরিয়ান গ্রেফতারের পর সেই মামলার তদন্তে উঠে এসেছে অনন্যারও নাম।

২৩ বছর বয়সী আরিয়ান খান মাদক মামলায় এক নম্বর অভিযুক্ত। মূলত তার কারণেই শাহরুখের বাসায় চলছে তল্লাশি।
৮ অক্টোবর থেকে মুম্বাইয়ের আর্থার রোড কারাগারে রয়েছেন আরিয়ান। গতকালও জামিন আবেদন খারিজ হওয়াতে আপাতত কারাগারেই তাকে থাকতে হচ্ছে।

২ অক্টোবর মুম্বাইয়ে একটি ক্রুজ শিপ পার্টিতে অভিযান চালিয়ে আরিয়ানসহ আট জনকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গ্রেফতারকৃতদের মধ্যে ছিলেন তার বন্ধু আরবাজ মার্চেন্ট ও মডেল মুনমুন ধামেচা। এই মামলার তদন্তের অংশ হিসেবে এখন পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ২০ জনকে।

 

অর্থসূচক/এএইচআর


সূত্র: অর্থসূচক





web hit counter