Monday , 26 July 2021
Home / খবর / গভীর রাতে গুলশানের একটি ক্লাবে ভাঙচুর করেছেন পরীমনি!

গভীর রাতে গুলশানের একটি ক্লাবে ভাঙচুর করেছেন পরীমনি!


বোট ক্লাবের ঘটনার আগে ৭ জুন গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুর চালান পরীমনি। আজ বুধবার (১৬ জুন) বিষয়টি জানিয়েছেন অল কমিউনিটি ক্লাব কর্তৃপক্ষ।

এ বিষয়ে অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্ট কে এম আলমগীর জানান, গত ৭ জুন রাত ১টার দিকে ক্লাবে যান পরীমনি। তার সঙ্গে একজন পুরুষ আর একজন নারী ছিলেন। ওইদিন যেই সদস্যের মাধ্যমে পরীমনি ক্লাবে এসেছিলেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

কে এম আলমগীর বলেন, ক্লাবের অতিথির বিরুদ্ধে ক্লাব কর্তৃপক্ষের ব্যবস্থা নেওয়ার অধিকার নেই। ক্লাবের সুনাম যেন ক্ষুণ্ন না হয় তাই থানায় কোনো জিডি বা অভিযোগ করা হয়নি।

এর আগে গত রোববার (১৩ জুন) সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেন এই অভিনেত্রী। ঘটনার পরিপ্রেক্ষিতে সাভার থানায় একটি মামলা হয়। এরপর গ্রেফতার হন মূল অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচজন। তাদের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৫ জুন) ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি আসামি নাসির উদ্দিন মাহমুদ (৬৫) ও তুহিন সিদ্দিকী অমির (৩৩) সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এরপর মঙ্গলবার পরীমনিকে রাজধানীর মিন্টো রোডের গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে কথা বলার জন্য ডাকা হয়। সেখান থেকে বের হয়ে পরীমনি বলেন, পুলিশ, হারুন স্যার অনেকটা ম্যাজিকের মতো সবকিছু করেছেন। এতোটা তাড়াতাড়ি বন্ধুসুলভ ম্যাজিকের মতো পুলিশ আমাকে সহযোগিতা করবে সেটা আমি ভাবতে পারিনি। কয়েক ঘণ্টার মধ্যেই দেখলাম গ্রেফতার করা হয়েছে। আমার বিশ্বাস, আমি অভিযোগের ব্যাপারে সঠিক বিচার পাবো। পুলিশের ওপর আমার আস্থা আছে।

সূত্র: বিনোদন২৪.কম

2021-06-17