Saturday , 4 December 2021
Home / খবর / মাদক নিয়ে শাহরুখ পুত্রের সঙ্গে অনন্যার কথোপকথন!

মাদক নিয়ে শাহরুখ পুত্রের সঙ্গে অনন্যার কথোপকথন!


মুম্বাই, ২২ অক্টোবর – মাদক মামলায় এবার বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডেকে জিজ্ঞাসাবাদ করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপরই প্রকাশ্যে এসেছে নানা তথ্য।

জানা গেছে, বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের মোবাইল চ্যাট থেকেই অনন্যার নামটি পেয়েছে এনসিবি। হোয়াটসঅ্যাপ চ্যাটে, আরিয়ান ও অনন্যা মাদক নিয়ে কথা বলেছেন। এই কথোপকথনে অনন্যা মাদকের ব্যবস্থা করে দিতে পারবেন কিনা তা জানতে চায় আরিয়ান। জবাবে অনন্যা জানায়, তিনি ব্যবস্থা করবেন।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) অনন্যাকে এনসিবি কার্যালয়ে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এই সময় ‘স্টুডেন্ট অব দি ইয়ার-টু’ অভিনেত্রী দাবি করেন, আরিয়ানের সঙ্গে তিনি ঠাট্টা করেছেন। এনসিবি জানিয়েছে, এগুলো ছাড়াও তাদের এমন অনেক চ্যাট রয়েছে যেখানে উভয়ই বিভিন্ন সময়ে মাদকদ্রব্য সম্পর্কে কথা বলছেন। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটা জানা গেছে।

এর আগে বৃহস্পতিবার সকালে অনন্যার বান্দ্রার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। তার মোবাইল ফোন, ল্যাপটপ ও ইলেকট্রনিক্স ডিভাইস জব্দ করে। এরপর এদিন দুপুর দুটোয় তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। দু’ঘণ্টার বেশি সময় ধরে তাকে জেরা করে এনসিবি কর্মকর্তারা। শুক্রবার ফের তাকে তলব করা হয়েছে।

এন এইচ, ২২ অক্টোবর





web hit counter