Saturday , 4 December 2021
Home / খবর / ২৫ বছরের সারার সম্পদের পরিমাণ কত?

২৫ বছরের সারার সম্পদের পরিমাণ কত?


বলিউড অভিনেতা সাইফ আলি খান ও অমৃতা সিংহর মেয়ে সারা আলি খান। কেদারনাথ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এরপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

দেখে নেওয়া যাক, সারার মোট সম্পত্তির পরিমাণ ও তার কাছে থাকা কিছু মহার্ঘ সামগ্রী সম্পর্কে।

মার্সিডিজ জি ওয়াগন- সদ্যই সারা মার্সিডিজ জি ওয়াগন গাড়ি কিনেছেন। সাদা রঙের এই বিলাসবহুল গাড়ির দাম ১.৩ কোটি টাকা বলে জানা গেছে।

এছাড়াও সারার কাছে হোন্ডা সিআরবি গাড়িও রয়েছে। সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুসারে, এই গাড়ির দাম প্রায় ৩০ লক্ষ টাকা।

দামি ডিজাইনার পোশাক- প্রকাশিত বিভিন্ন খবরে জানা যায়, সারা দামি ডিজাইনার পোশাক খুবই পছন্দ করেন। তাকে ৪০-৫০ হাজার টাকা দামের পোশাকেও দেখা গিয়েছে তাকে।

দামি ঘড়ি-সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, মহার্ঘ ঘড়িও সারার পছন্দের। তার কাছে রয়েছে দামি ঘড়ি রয়েছে। এর দাম ৯ লক্ষ টাকা।

এছাড়াও সারার কাছে রয়েছে বিভিন্ন ধরনের লাক্সারি ব্যাগও। এর দাম ৬ লক্ষ টাকা।

মুম্বইতে রয়েছে নিজস্ব বাড়ি-মুম্বাইয়ে সারা আলি খান একটি আলিশান অ্যাপার্টমেন্টে থাকেন। ২০১৯-এ এই অ্যাপার্টমেন্ট কিনেছেন সারা। এর দাম ১.৫ কোটি টাকা।

সারার হাতে রয়েছে একের পর এক ব্যান্ডের বিজ্ঞাপন। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ব্র্যান্ড এনডোর্সমেন্ট ও সিনেমা ইত্যাদি মিলিয়ে সারা মাসে প্রায় ৫০ লক্ষ টাকা আয় করেন। তার মোট সম্পত্তির পরিমাণ ২৯ কোটি টাকা ।

সূত্র: বিনোদন২৪.কম





web hit counter